রংপুরে সাপের কামড়ে যুবকের মৃত্যু

রংপুরে সাপের কামড়ে যুবকের মৃত্যু

সংগৃহীত

রংপুর মহানগরীতে বিষাক্ত সাপের কামড়ে মামুনুর রশিদ মামুন (৩৫) নামে এক যুবকের মৃত্যু হয়েছে। শনিবার (৯ সেপ্টেম্বর) রাতে নগরীর তাজহাট থানাধীন ৩২নং ওয়ার্ডের আরাজী তামপাট এলাকায় এ ঘটনা ঘটে। 

মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন ৩২নং ওয়ার্ডের সাবেক কাউন্সিলর মাহবুব মোর্শেদ শামীম। মামুনুর রশিদ আরাজী তামপাট এলাকার আব্দুর রশিদের ছেলে। 

পরিবার ও স্থানীয় সূত্রে জানা গেছে, শনিবার সন্ধ্যায় আরাজী তামপাট এলাকায় রাস্তা দিয়ে চলাচল করতে গিয়ে বিষাক্ত সাপ মামুনকে কামড় দেয়। পরে স্থানীয়রা সাপটিকে পিটিয়ে মেরে ফেলেন। রাতে মাহিগঞ্জ এলাকায় এক চিকিৎসকের কাছে তিনি চিকিৎসা নেন। পরে তার অবস্থার অবনতি হলে তাকে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। গুরুতর অসুস্থ অবস্থায় তিনি রাত ১টার দিকে মারা যান।

রোববার বাদ জোহর স্থানীয় পুরাতন জামে মসজিদ মাঠে জানাজা শেষে  তাকে  দাফন করা হয়। এ সময় জনপ্রতিনিধি, বিভিন্ন রাজনৈতিক দলের নেতৃবৃন্দসহ বিভিন্ন শ্রেণি পেশার মানুষজন উপস্থিত ছিলেন।

এদিকে মামুনুর রশিদ মামুন মৃত্যুর আগ পর্যন্ত স্থানীয় আরাজী তামপাট পুরাতন মসজিদ কমিটিসহ বিভিন্ন সামাজিক ও ক্রীড়া সংগঠনের সঙ্গে জড়িত ছিলেন। তার অকাল মৃত্যুতে পুরো এলাকায় শোকের ছায়া নেমে এসেছে। বিভিন্ন মহল শোক প্রকাশ করেছেন।