'জওয়ান' সিনেমায় কোন তারকার কত পারিশ্রমিক

'জওয়ান' সিনেমায় কোন তারকার কত পারিশ্রমিক

ফাইল ছবি

গত ৭ সেপ্টেম্বর প্রেক্ষাগৃহে মুক্তি পাওয়া শাহরুখ খান অভিনীত ও অ্যাটলি কুমার পরিচালিত 'জাওয়ান' সিনেমাটি রীতিমতো বক্স-অফিস কাঁপাচ্ছে। সিনেমাটি মুক্তির পর বেশ সাড়া ফেলেছে। ইতোমধ্যে ভেঙেছে বেশ কয়েকটি রেকর্ডও।

সিনেমাটি উপভোগের পাশাপাশি এটি নিয়ে বিভিন্ন তথ্য জানতে উন্মুখ হয়ে আছেন ভক্তরা। কেউ কেউ এ সিনেমায় তারকাদের পারিশ্রমিক সম্পর্কে জানতে চাচ্ছেন।

সাড়ে ৩০০ কোটি রুপি ব্যয়ে নির্মিত সিনেমাটিতে পারিশ্রমিক হিসেবে কে কত পেয়েছেন এসব নিয়ে ভারতীয় সংবাদমাধ্যম ফিল্মফেয়ার তাদের প্রতিবেদনে একটি তথ্য প্রকাশ করেছে। ফিল্মফেয়ারের প্রতিবেদন মতে-

শাহরুখ খান

‘জওয়ান’-এ শাহরুখকে দ্বৈত চরিত্রে দেখা গেছে। তিনি বাবা ও ছেলের ভূমিকায় অভিনয় করেছেন। আর এ সিনেমায় বলিউড কিং ১০০ কোটি রুপি পারিশ্রমিক নিয়েছেন। এছাড়া ছবির লাভ থেকে নেবেন ৬০ শতাংশ।

নয়নতারা

‘জওয়ান’ সিনেমার মধ্যদিয়ে দক্ষিণের নয়নতারার বলিউডে অভিষেক হলো। দক্ষিণি এ নায়িকার পারিশ্রমিক ছিল ১১ কোটি রুপি।

বিজয় সেতুপতি

দক্ষিণের সুপারস্টার বিজয় সেতুপতির জন্য দক্ষিণের অনেক দর্শক হলে যাবেন ‘জওয়ান’ দেখতে। আর এ অভিনেতা সিনেমাটির জন্য নিয়েছেন ২১ কোটি রুপি।

দীপিকা পাড়ুকোন

‘জওয়ান’ সিনেমায় এক বিশেষ ভূমিকায় অভিনয় করেছেন বলিউড অভিনেত্রী দীপিকা পাড়ুকোন। তাই পর্দায় তাকে কিছু সময়ের জন্য দেখা গেছে। অতিথি চরিত্রে অভিনয় করার পরও এ অভিনেত্রী নিয়েছেন  ২০ কোটি রুপি।

সুনীল গ্রোভার

‘জওয়ান’ সিনেমায় অভিনয়ের জন্য সুনীল গ্রোভার পারিশ্রমিক নিয়েছেন ৭৫ লাখ রুপি।

এ ছাড়া সানিয়া মলহোত্রা ও প্রিয়মনি পেয়েছেন ১ কোটি করে। সিনেমাটির সঙ্গীত পরিচালক অনিরুদ্ধ এই সিনেমার পারিশ্রমিক পেয়েছেন ১০ কোটি রুপি।