ঢাকায় বাবার নামে টিকিট কেটে এসেও ধরা খেল ছাত্রলীগ নেতা

ঢাকায় বাবার নামে টিকিট কেটে এসেও ধরা খেল ছাত্রলীগ নেতা

ছবিঃ সংগৃহীত।

প্রতিপক্ষ ছাত্রলীগ নেতা ফেরদৌসকে অপহরণের পর রগ কর্তন মামলার প্রধান আসামি ছাত্রলীগ নেতা রবিন সরদার। গ্রেফতার এড়াতে বাবার নামে টিকিট কেটে চট্টগ্রাম থেকে বিমানে বুধবার (১৩ সেপ্টেম্বর) সকালে ঢাকায় আসেন। কিন্তু শেষ রক্ষা হয়নি। গোপন তথ্যের ভিত্তিতে তাকে গ্রেফতার করে আর্মড পুলিশ ব্যাটালিয়ন (এপিবিএন)। 

বিমানবন্দর এপিবিএনের অতিরিক্ত পুলিশ সুপার মোহাম্মদ জিয়াউল হক জানান, গোয়েন্দা সূত্রে এপিবিএন জানতে পারে রবিন ভিন্ন নামে হযরত শাহজালাল (রহ.) আন্তর্জাতিক বিমানবন্দর ব্যবহার করতে পারেন। সে অনুযায়ী আগে থেকেই প্রস্তুতি ছিল এপিবিএনের গোয়েন্দা দলের। 

বাবা মো. নুরুজ্জামানের নামে কাটা টিকিটে চট্টগ্রাম থেকে বিমানের (বিজি-৬১২) একটি ফ্লাইটে ঢাকায় এলে রবিনকে গ্রেফতার করা হয়। পরে তাকে গাজীপুর জেলা পুলিশের কাছে হস্তান্তর করা হয়। 

গাজীপুরের ভাওয়াল বদরে আলম সরকারি কলেজ ছাত্রলীগের সভাপতি প্রার্থী ফেরদৌসকে ৩ সেপ্টেম্বর গাজীপুরের বাসন এলাকা থেকে অপহরণ করা হয়। পরে তার বাম পায়ের রগ কর্তন করা হয়। 

এ ঘটনায় ফেরদৌসের মা বাদী হয়ে রবিনসহ ২২ জনকে আসামি করে মামলা করেন। ওইদিনই পুলিশ ২০ নম্বর আসামি আশরাফুল ইসলাম সজিবকে গ্রেফতার করে। অন্যরা সবাই পলাতক।