স্ত্রীকে অন্যত্র বিয়ে দেওয়ায় ক্ষোভে শ্বশুরসহ দুজনকে কুপিয়ে হত্যা

স্ত্রীকে অন্যত্র বিয়ে দেওয়ায় ক্ষোভে শ্বশুরসহ দুজনকে কুপিয়ে হত্যা

ছবিঃ সংগৃহীত।

লক্ষ্মীপুরের রামগতিতে স্ত্রী ও শ্বশুরকে কুপিয়ে হত্যার অভিযোগ উঠেছে। এ সময় শাশুড়িও গুরুতর আহত হন। বুধবার (১৩ সেপ্টেম্বর) সন্ধ্যা ৭টার দিকে উপজেলার চরবাদাম ইউনিয়নের ৯ নম্বর ওয়ার্ডের চরকলাকোপা গ্রামে এ ঘটনা ঘটে।

নিহতরা হলেন- রাশেদা আক্তার (২২) ও বাদশা মিয়া (৫০)। বাদশা মিয়া চরকলাকোপা গ্রামের মৃত তোবারক আলীর ছেলে। অপরদিকে আহতের নাম আঙ্কুরি বেগম।

পুলিশ ও স্থানীয় সূত্র জানায়, লক্ষ্মীপুরের সুমনের সঙ্গে চার বছর আগে রাশেদার বিয়ে হয়। এরপর থেকে সুমন তাকে মারধর করতেন। বিষয়টি জানতে পেরে কৌশলে রাশেদাকে তার বাবা-মা নিয়ে আসেন। তাদের সংসারে তিন বছরের একটি ছেলে রয়েছে। দীর্ঘদিন সুমনের সঙ্গে রাশেদার যোগাযোগ ছিল না। দুই মাস আগে তাকে এলাকায় ফের বিয়ে দেওয়া হয়। এর জেরে বুধবার সন্ধ্যায় সুমন তার স্ত্রীকে নিতে আসেন। স্ত্রীর দ্বিতীয় বিয়ের ঘটনা শুনে ক্ষুব্ধ হয়ে উঠেন সুমন।

এ নিয়ে বাকবিতণ্ডার একপর্যায়ে ধারালো অস্ত্র দিয়ে স্ত্রী রাশেদা, শ্বশুর বাদশা ও শাশুড়ি আঙ্কুরিকে কুপিয়ে পালিয়ে যান সুমন। ঘটনাস্থলে রাশেদা ও তার বাবা বাদশা মারা যান। গুরুতর আহত অবস্থায় আঙ্কুরিকে নোয়াখালী জেনারেল হাসপাতালে পাঠানো হয়েছে।

চরবাদাম ইউনিয়নের চেয়ারম্যান সাখাওয়াত হোসেন জসিম বলেন, বাদশা ও তার মেয়েকে কুপিয়ে হত্যা করা হয়েছে। বাদশার স্ত্রীকে কুপিয়ে জখম করা হয়েছে।

রামগতি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ সাইফুদ্দিন আনোয়ার বলেন, খবর পেয়ে ঘটনাস্থল এসেছি। ময়নাতদন্তের জন্য মরদেহ সদর হাসপাতালে পাঠানো হয়েছে।