নারায়ণগঞ্জে অগ্নিকাণ্ড : র‌্যাব সদস্যসহ দগ্ধ ২

নারায়ণগঞ্জে অগ্নিকাণ্ড : র‌্যাব সদস্যসহ দগ্ধ ২

নারায়ণগঞ্জে অগ্নিকাণ্ড : র‌্যাব সদস্যসহ দগ্ধ ২

নারায়ণগঞ্জ জেলার নিতাইগঞ্জে একটি বাসায় আগুনে র‌্যাবের এক সদস্যসহ দু’জন দগ্ধ হয়েছেন। তাদের সঙ্কটাপন্ন অবস্থায় রাজধানীর শেখ হাসিনা জাতীয় বার্ন অ্যান্ড প্ল্যাস্টিক সার্জারি ইনস্টিটিউটে ভর্তি করা হয়েছে।দগ্ধরা হলেন র‌্যাব-১১ এর সদস্য অভিজিৎ সিং (২৮) এবং টুম্পা রানী দাস (২৮)।

পুলিশ জানিয়েছে, বৃহস্পতিবার ভোরে নিতাইগঞ্জের ভবানীগঞ্জ এলাকায় একটি ভবনের ফ্ল্যাটে অগ্নিকাণ্ডের ঘটনায় তারা দগ্ধ হন। তবে আগুনের কারণ সম্পর্কে নিশ্চিত হওয়া যায়নি।

বার্ন ইনস্টিটিউটের আবাসিক সার্জন ডা. তরিকুল ইসলাম বলেন, র‌্যাব সদস্য অভিজিং সিং’র শরীরের ৯০ শতাংশ এবং টুম্পা রানীর ৭০ শতাংশ দগ্ধ হয়েছেন। দু’জনের শারীরিক অবস্থা আশঙ্কাজনক। তাদের চিকিৎসার জন্য মেডিক্যাল বোর্ড গঠন করা হয়েছে বলেও জানান তিনি।

নারায়ণগঞ্জ সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আনিচুর রহমান মোল্লা বলেন, ‘আগুনের একটি খবর পেয়েছি। দু’জন দগ্ধ হয়ে হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন। তবে কিভাবে আগুন লেগেছে সে বিষয়ে তদন্তে পুলিশ পাঠানো হয়েছে।’নারায়ণগঞ্জ ফায়ার সার্ভিস অ্যান্ড সিভিল ডিফেন্সের উপ-সহকারি পরিচালক ফখরুদ্দিন আহাম্মদ বলেন, অগ্নিকাণ্ডের সূত্রপাত নিরূপনে কাজ চলছে।

সূত্র : বাসস