ভাইরাল হয়েছে ‘চোখ লাল কিসে’ গান

ভাইরাল হয়েছে ‘চোখ লাল কিসে’ গান

সংগৃহিত ছবি।

সামাজিক যোগাযোগমাধ্যমে ব্যাপক ভাইরাল হয়েছে ‘চোখ লাল কিসে’ গানটি। বিশেষ করে তরুণ প্রজন্মের সংগীতপ্রেমীরা গানটি লুফে নিয়েছেন। গানটির কথা-সুর ও সংগীত পরিচালনা করেছেন খায়রুল ওয়াসি। গানটির সংগীত আয়োজন করেছেন এসডি সাগর।

গানটিতে খায়রুল ওয়াসির সঙ্গে আরও কণ্ঠ দিয়েছেন কামরুজ্জামান রাব্বী, রাজু মন্ডল, এসডি সাগর ও এমআর মানিক। চমৎকার গল্পের মাধ্যমে ভিডিও আকারের গানটি জ্যোৎস্নালোক মিউজিক ইউটিউব চ্যানেলে প্রকাশিত হয়েছে।

 

মাত্র ১৩ দিনে গানটি ফেসবুকে ৩ কোটি ও ইউটিউবে ৪০ লাখ ভিউ পার হয়েছে। যা রীতিমতো শ্রোতাদের হৃদয়ে গেঁথে গেছে

গানটি শুনে একজন নেটিজেন লিখেছেন, সত্যি গানের কথাগুলো আমাদের বাস্তব জীবনের সাথে মিলে যায়। অন্য একজন লিখেছেন, অনেক সুন্দর একটি গান, যা শুনতে ভালো লাগে।

 

‘চোখ লাল কিসে’ গানটি প্রসঙ্গে শিল্পীরা বলেন, খায়রুল ওয়াসিকে অসংখ্য ধন্যবাদ এ গানের সাঙ্গে আমাদের সম্পৃক্ত রাখার জন্য। আরও ধন্যবাদ জানাই জ্যোৎস্নালোকের কর্ণধার রাশেদ রানাকে। আমাদের পুরো টিমের প্রতি আস্থা রাখার জন্য। গানটি যে এভাবে ছড়িয়ে যাবে ভাবতেই পারিনি।।

খায়রুল ওয়াসি বলেন, গানটি অবশ্যই লোক গানে ভিন্ন মাত্রা এনেছে। একটু ব্যতিক্রম উপস্থাপন। লোক গানে সম্মিলিত পুরুষ কণ্ঠের এমন গান বাংলাদেশি সংগীতে খুবই কম। তার মধ্যে ‘চোখ লাল কিসে’ গানটি অন্যতমই বলবো।

 

তিনি বলেন, একদম নতুন চ্যানেল থেকে প্রথম গানেই বাজিমাত সব সামাজিক মাধ্যম। গানটির পর আরও কিছু গান রেকর্ড করা হচ্ছে। আশাকরি সে গানগুলোও শ্রোতাদের ভালো লাগবে।