ছায়াবাজ সিনেমা স্পর্শ করেছেন পরিচালক, শুটিং ফেলে কলকাতায় সায়ন্তিকা

ছায়াবাজ সিনেমা স্পর্শ করেছেন পরিচালক, শুটিং ফেলে কলকাতায় সায়ন্তিকা

সংগৃহিত ছবি।

সিনেমার নৃত্য পরিচালক মাইকেলের অধীনে কাজ করবেন না বলেই শুটিং শেষ না করেই কলকাতায় ফিরে গেছেন অভিনেত্রী সায়ন্তিকা ব্যানার্জি। গত ৭ সেপ্টেম্বর তিনি কলকাতায় ফিরে যান।এর আগে গত ৩০ আগস্ট ঢাকায় আসেন সায়ন্তিকা। তাজু কামরুলের পরিচালনায় ‘ছায়াবাজ’ সিনেমার শুটিং করতে সেদিন বিকেলেই নায়ক জায়েদ খানের সঙ্গে কক্সবাজার চলে যান। কথা ছিল ১২ সেপ্টেম্বর পর্যন্ত শুটিং করার। আর শুটিংয়ের কাজ শুরু হয় গান দিয়ে। ভালোভাবেই শেষ হয় প্রথম গানের শুটিং।তবে দ্বিতীয় গানের শুটিং চলাকালীন হঠাৎই অভিনেত্রী অভিযোগ করেন নৃত্য পরিচালক মাইকেলের বিরুদ্ধে। তার দাবি, নৃত্য পরিচালক অনাকাঙ্ক্ষিতভাবে তাকে স্পর্শ করেছে। তাই নৃত্য পরিচালককে পরিবর্তন করতে হবে।

 

এ ঘটনার পরে পরিচালক ও প্রযোজককে সায়ন্তিকা জানান, মাইকেল থাকলে তিনি কাজ করবেন না। পরদিন শুটিং স্পটে গাড়ি থেকে নামতে চাইছিলেন না তিনি। পরিচালক বুঝিয়ে বলে মাইকেলকে মনিটরে বসান। তার নির্দেশনাগুলো পরিচালক সায়ন্তিকাকে বারবার গিয়ে বুঝিয়ে আসেন। এভাবেই কাজ চলেএ বিষয়ে প্রযোজক মনিরুল ইসলাম বলেন,

দ্বিতীয় গানের শুটিংয়ের সময় সায়ন্তিকা অভিযোগ করেন নৃত্য পরিচালক মাইকেল নাকি তার হাত ধরেছেন। আর মাইকেলকে বাদ না দিলে তিনি কাজ করবেন না। খোঁজ নিয়ে জানলাম, মাইকেলের দোষ নেই। কাজের স্বার্থেই সায়ন্তিকার হাত ধরেছিলেন তিনি। তাই, সায়ন্তিকাকে জানানো হয়, মাইকেলের সঙ্গেই তাকে কাজ করতে হবে। আর এর পরের দিন সায়ন্তিকা সেট ছেড়ে চলে যান। আমিও আমার কথায় অনড় আছি। কাজ করতে হলে মাইকেলের সঙ্গেই করতে হবে। আমার দেশের শিল্পীদের ছোট করে আমি কোনো কাজ করতে চাই না। এতে আমার ক্ষতি হলেও সমস্যা নেই।