১৮ লাখ টাকার মাদকসহ গ্রেপ্তার ৫

১৮ লাখ টাকার মাদকসহ গ্রেপ্তার ৫

প্রতীকী ছবি

রাজধানীর যাত্রাবাড়ী ও দক্ষিণ কেরানীগঞ্জ এলাকায় অভিযান চালিয়ে প্রায় ১৮ লাখ টাকার মাদকসহ পাঁচজনকে গ্রেপ্তার করেছে র‌্যাব।

শনিবার (১৬ সেপ্টেম্বর) দুপুরে এ তথ্য জানান র‌্যাব-১০-এর মিডিয়া অফিসার সিনিয়র এএসপি এম. ফখরুল হাসান।

গ্রেপ্তারকৃতরা হলেন মো. মিরাজ সরদার (৩৮), রাহেলা খাতুন (৬০), শিউলি বেগম ওরফে বিলকিছ (৫০), আলতাফ হোসেন ওরফে আকাশ (৩৯) এবং জসিম উদ্দিন (৩০)। গ্রেপ্তারের সময় তাদের কাছ থেকে চারটি মোবাইল ও নগদ পাঁচ হাজার ১৪০ টাকা উদ্ধার করা হয়।

ফখরুল হাসান বলেন, শুক্রবার (১৫ সেপ্টেম্বর) যাত্রাবাড়ীর কাজলা ও দক্ষিণ কেরানীগঞ্জের তেঘরিয়া এলাকায় অভিযান চালায় র‌্যাব। এতে আনুমানিক ১১ লাখ ১০ হাজার টাকা মূল্যের ৩৭ কেজি গাঁজাসহ তিন মাদক কারবারিকে গ্রেপ্তার করা হয়।

তিনি বলেন, যাত্রাবাড়ীর দনিয়ায় অভিযান চালিয়ে আনুমানিক ছয় লাখ ৯৬ হাজার টাকার ২ হাজার ৩২০ পিস ইয়াবাসহ আলতাফ হোসেন ওরফে আকাশ, জসিম উদ্দিন নামের দুজন মাদক কারবারিকে গ্রেপ্তার করা হয়। তাদের কাছ থেকে উদ্ধার করা হয় দুটি মোবাইল ও নগদ চার হাজার ৪৫০ টাকা।

তিনি আরও বলেন, তারা পেশাদার মাদক কারবারি। বেশ কিছুদিন ধরে দেশের বিভিন্ন সীমান্তবর্তী এলাকা থেকে গাঁজা ও ইয়াবাসহ অন্যান্য মাদকদ্রব্য সংগ্রহ করে যাত্রাবাড়ী ও কেরানীগঞ্জসহ দেশের বিভিন্ন এলাকায় সরবরাহ করে আসছিলেন। গ্রেপ্তারদের বিরুদ্ধে পৃথক মাদক মামলা করে সংশ্লিষ্ট থানায় হস্তান্তর করা হয়েছে।