মাদারীপুরে ডেকে নিয়ে দুই ভাইকে কোপালো প্রতিপক্ষ

মাদারীপুরে ডেকে নিয়ে দুই ভাইকে কোপালো প্রতিপক্ষ

সংগৃহীত

মাদারীপুরে বিরোধ মেটানোর কথা বলে ডেকে নিয়ে আমির সরদার(৩৬) ও বেলাল সরদার (৪০) নামে দুই ভাইকে কুপিয়ে জখম করার অভিযোগ উঠেছে প্রতিপক্ষের লোকজনের বিরুদ্ধ। 

রোববার (১৭ সেপ্টেম্বর) রাতে সদর উপজেলার কালিতলা বাজারে এ ঘটনা ঘটে। আহত আমির সরদার ও বেলাল সরদার পূর্ব ছিলারচর এলাকার মন্নান সরদারের ছেলে।

ভুক্তভোগী ও স্থানীয়রা জানায়, দুপুরে কালিতলা সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে ফুটবল খেলতে যায় আমির ও বেলালের ছোটভাই লিয়াকত সরদারের ২য় শ্রেণিতে পড়ুয়া ছেলে ইয়াসিন। এ সময় মাঠে খেলতে আসে একই এলাকার আবুল কাশেম সরদারের ছেলে আরিয়ান। 

খেলা নিয়ে ইয়াসিন ও আরিয়ানের মধ্যে কথার কাটাকাটি হয়। একপর্যায়ে হাতাহাতির ঘটনাও ঘটে। বিষয়টি লিখিতভাবে আঙ্গুলকাটা পুলিশ তদন্ত কেন্দ্রে জানান ইয়াসিনের দুই চাচা আমির ও বেলাল। এরইজেরে রাতে আরিয়ানের মামা মামুন বেপারী প্রথমে ইয়াসিনের দুইচাচাকে বিরোধ মেটানোর কথা বলে ডেকে আনেন। পরে মামুন তার লোকজন নিয়ে দেশীয় অস্ত্র দিয়ে ইয়াসিনের দুইচাচার উপর হামলা চালায়। কুপিয়ে জখম করা হয় দুইভাই আমির ও বেলালকে। 

তাদের ডাক-চিৎকারে আশপাশের লোকজন এগিয়ে আসলে পালিয়ে যায় হামলকারীরা। গুরুতর আহত দুইভাইকে উদ্ধার করে জেলা সদর হাসপাতালে ভর্তি করা হয়। পরে খবর পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করেছে পুলিশ।

এ ব্যাপারে মাদারীপুর সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মনোয়ার হোসেন চৌধুরী বলেন,  খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। এ বিষয়ে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।