বান্দরবানে কেএনএফ-সেনাবাহিনীর গোলাগলিতে আহত ১, আটক ১

বান্দরবানে কেএনএফ-সেনাবাহিনীর গোলাগলিতে আহত ১, আটক ১

বান্দরবানে কেএনএফ-সেনাবাহিনীর গোলাগলিতে আহত ১, আটক ১

বান্দরবানের রুমা উপজেলায় কুকি চীন ন্যাশনাল ফ্রন্টের (কেএনএফ) সদস্যদের সঙ্গে সেনাবাহিনীর গোলাগুলিতে একজন কেএনএফ সদস‍্য আহত হয়েছেন।সোমবার (১৮ সেপ্টেম্বর) সকাল সাড়ে ১১টায় রুমা বাজারসংলগ্ন জিঅং পাড়া এলাকায় এ ঘটনা ঘটে।আহত কেএনএফ সদস্যের নাম বয়রাম বম (২৫)‌‌। তার বাড়ি উপজেলার ব্যাথেল পাড়ায়।

পুলিশ ও স্থানীয়রা জানান, সকালে কেএনএফ এর ৬/৭ জনের একটি সশস্ত্র দল জিঅং পাড়া এলাকায় চাঁদাবাজির জন্য যায়। সে সময় সেখানে সেনাবাহিনীর রুমা জোনের একটি টহল দল সেখানে উপস্থিত হলে উভয়পক্ষের মধ্যে গোলাগুলি হয়।

এ সময় সেনাবাহিনীর সদস‍্যরা গুলিবিদ্ধ কেএনএফ সদস্যকে অস্ত্রসহ ধরে ফেলে। বাকিরা পালিয়ে জঙ্গলে ঢুকে পড়ে।অতিরিক্ত পুলিশ সুপার হোসাইন মো. রায়হান কাজেমী জানিয়েছেন, আহত ব্যক্তির পায়ে ও পেটে গুলি লেগেছে। আহত কেএনএফ সদস‍্য এখন রুমা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের চিকিৎসাধীন।

পুলিশ ঘটনাটি তদন্ত করে দেখছে। এ ঘটনার পর ওই এলাকায় জনগণ আতঙ্ক দেখা দিয়েছে। নিরাপত্তা বাড়ানো হয়েছে এলাকায়।তিনি আরও বলেন, এদিকে কেএনএফ তাদের ফেসবুক পেইজে এ ঘটনার জন্য সেনাবাহিনীকে দায়ী করেছে এবং আহত ব্যক্তি তাদের কোনো সদস্য নয় বলেও তারা জানিয়েছে।

সূত্র : ইউএনবি