আগামী নির্বাচনে স্মার্ট বাংলাদেশের পক্ষে রায় দেবে তরুণ প্রজন্ম: আবদুস সবুর

আগামী নির্বাচনে স্মার্ট বাংলাদেশের পক্ষে রায় দেবে তরুণ প্রজন্ম: আবদুস সবুর

ছবিঃ সংগৃহীত।

'বিএনপি-জামায়াতের আমলের দুর্নীতি, লুটপাট ও অরজাকতায় ফিরবে না তরুণ প্রজন্ম। মিথ্যা আশ্বাসে নয়, প্রধানমন্ত্রী শেখ হাসিনার উন্নয়নের বাস্তবতায় আগামী নির্বাচনে স্মার্ট বাংলাদেশের পক্ষে রায় দিবে দেশের চার কোটি তরুণ ভোটার'- সোমবার (১৮ সেপ্টেম্বর) কুমিল্লার তিতাস উপজেলা আওয়ামী লীগের উদ্যোগে সরকারের উন্নয়ন প্রচারপত্র বিতরণ ও গণসংযোগের সময় এ কথাগুলো বলেন আওয়ামী লীগের বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক ইঞ্জিনিয়ার মো. আবদুস সবুর।

তিনি আরও বলেন, ডিজিটাল বাংলাদেশ এখন বাস্তবতা। জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে তরুণ প্রজন্মকে সঙ্গে নিয়ে স্মার্ট বাংলাদেশ বিনির্মাণে কাজ করে যাচ্ছে বাংলাদেশ আওয়ামী লীগ।

ইঞ্জিনিয়ার আবদুস সবুর বলেন, তরুণ প্রজন্ম অনেক সচেতন। হাতের মুঠোয় বিশ্বের সব তথ্য পেয়ে যায় মূহুর্তে। তরুণরা ভুল সিদ্ধান্ত নেবে না। আগামী নির্বাচনে মুক্তিযুদ্ধের চেতনায় বিশ্বাসী নেতৃত্বকেই বেছে নেবে।

তিনি আরও বলেন, বিএনপি-জামায়াত বাংলাদেশকে  'টেক ব্যাক' স্লোগানে আদিকালে নিয়ে যেতে চায়। অথচ বিশ্ব এগিয়ে যাচ্ছে অনেক দ্রুত। বিশ্বের সঙ্গে তাল মিলিয়ে তরুণ প্রজন্মকে নিয়েই স্মার্ট বাংলাদেশ গড়বে দেশরত্ন জননেত্রী শেখ হাসিনার সরকার।

কুমিল্লার তিতাস উপজেলার জনগণের কাছে আগামীতে নৌকায় ভোট চেয়ে ইঞ্জি. আবদুস সবুর বলেন, জননেত্রী দেশরত্ন শেখ হাসিনা ব্যাপক অবকাঠামো উন্নয়ন করেছেন। আগামীতে নৌকাকে বিজয়ী করে আপনারাই উন্নয়নের জবাব দেবেন।

গণসংযোগে অংশগ্রহণ করেন কুমিল্লা উত্তর জেলা আওয়ামী লীগের সহসভাপতি অধ্যাপক ড. আব্দুল মান্নান জয়, তিতাস উপজেলা আওয়ামী লীগের সিনিয়র সহসভাপতি মজিবুর রহমান মুন্সী, কেন্দ্রীয় স্বেচ্ছাসেবক লীগের সহ-সভাপতি সালেহ মোহাম্মদ টুটুল, কুমিল্লা জেলা পরিষদের সদস্য দেলোয়ার হোসেন পলাশ, তিতাস উপজেলা আওয়ামী লীগের সাবেক আহবায়ক তফাজ্জল হোসেন ভূইয়া, সহ-সভাপতি শাহলম শান্তি, যুগ্ম-সম্পাদক নাসির উদ্দিন, কুমিল্লা উত্তর জেলা যুবলীগের যুগ্ম-আহবায়ক সাবেক সারোয়ার হোসেন বাবু, কুমিল্লা উত্তরের স্বেচ্ছাসেবক লীগের সভাপতি জিএস সুমন সরকার, তিতাস আওয়ামী লীগের সমাজকল্যাণ সম্পাদক মোসলেম উদ্দিন, দফতর সম্পাদক লিটন শওকত, মহিলা লীগের সভাপতি শিরিন আক্তার, কড়িকান্দি সদর ইউনিয়নের চেয়ারম্যান সাইফুল ইসলাম মুরাদ, ভিটিকান্দি ইউনিয়নের চেয়ারম্যান মো. বাবুল আহমেদ, কলাকান্দি ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি হাবিবউল্লাহ বাহার, দাউদকান্দি সদর উত্তরের চেয়ারম্যান কামরুজ্জামান শাহীনসসহ তিতাস উপজেলা ছাত্রলীগের সভাপতি একেএম কামরুল হাসান তুষারসহ তিতাস উপজেলা ও স্থানীয় আওয়ামী লীগ, স্বেচ্ছাসেবক লীগ, যুবলীগ এবং ছাত্রলীগের নেতৃবৃন্দ।