নারায়ণগঞ্জে ছিনতাইকারীর ছুরিকাঘাতে সবজি বিক্রেতা খুন

নারায়ণগঞ্জে ছিনতাইকারীর ছুরিকাঘাতে সবজি বিক্রেতা খুন

আক্কাস সিকদার। (ছবিঃ সংগৃহীত)

নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জে ছিনতাইকারীর ছুরিকাঘাতে আক্কাস সিকদার (৪৫) নামে এক সবজি বিক্রেতা খুন হয়েছেন।

মঙ্গলবার (১৯ সেপ্টেম্বর) ভোর ৫টার দিকে মিজমিজি পাইনাদি রেকমত আলী উচ্চবিদ্যালয় এর দক্ষিণ পাশের রাস্তায় এই ঘটনা ঘটে।

নিহত আক্কাস সিকদার বরগুনা জেলার আমতলী থানার চুনাখালি হাট-বাজার এলাকার নুর মোহাম্মদ সিকদারের ছেলে। তিনি মিজমিজি বাতান পাড়া তালতলা ক্লাব এলাকায় মোতালেব মিয়ার ভাড়া বাসায় পরিবার নিয়ে বসবাস করতেন। বিভিন্ন সবজির আড়ত থেকে সবজি কিনে ভ্যানে করে মহল্লায় মহল্লায় বিক্রি করতেন।

নিহতের পরিবারের বরাত দিয়ে সিদ্ধিরগঞ্জ থানার উপ পরিদর্শক (এসআই) হুমায়ূন কবির জানান, প্রতিদিনের মতো মঙ্গলবার ভোর ৫টার দিকে সবজি কেনার জন্য যাত্রাবাড়ি আড়তের উদ্দেশ্যে রওনা দেন আক্কাস সিকদার। পথে পাইনাদি রেকমত আলী উচ্চবিদ্যালয়ের দক্ষিণ পাশে রাস্তায় ছিনতাইকারীর কবলে পড়েন তিনি।

এসময় ছিনতাকারীরা তাকে ছুরিকাঘাত করে সাথে থাকা টাকা পয়সা ছিনিয়ে নেয়। পরে তাকে উদ্ধার করে নারায়ণগঞ্জ খানপুর তিন শ’ শয্যা হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন। তবে নিহত আক্কাসের সাথে কত টাকা ছিল পুলিশ তাৎক্ষণিক এ বিষয়ে কোনো কিছু বলতে পারেননি।

সিদ্ধিরগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) গোলাম মোস্তফা জানান, ময়নাতদন্তের জন্য লাশ মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনায় আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন রয়েছে। দ্রুত হত্যাকারীদের শনাক্ত করে আইনের আওতায় নিয়ে আসা হবে।