মেহেরপুরে ইয়াবা ট্যাবলেটসহ আটক ২

মেহেরপুরে ইয়াবা ট্যাবলেটসহ আটক ২

সংগৃহীত

র‍্যাবের অভিযানে দুই মাদক কারবারিকে আটক করেছে র‍্যাব-১২ মেহেরপুরের সদস্যরা।

মঙ্গলবার (১৯ সেপ্টেম্বর) বিকেল পৌনে ৬টার দিকে মেহেরপুরের গাংনী উপজেলাধীন পাঙ্গাশী এলাকায় অভিযান পরিচালনা করে ৭৮ পিস ইয়াবা ট্যাবলেটসহ তাদেরকে আটক করা হয়।

সিনিয়র সহকারী পুলিশ সুপার কমান্ডার গোলাম মারুফ সিপিসি- মেহেরপুর র‌্যাব-১২ বুধবার (২০ সেপ্টেম্বর) সকাল ৮টার দিকে এক প্রেস বিজ্ঞপ্তি মারফত এ তথ্য নিশ্চিত করেছেন।

আটকরা হলেন— মেহেরপুর সদর থানাধীন কলাইডাঙ্গা গ্রামের ইউনুস আলী বিশ্বাসের ছেলে রিন্টু বিশ্বাস (৩৫) ও একই গ্রামের মৃত আব্বাস আলীর ছেলে সাঈদ আহমেদ (৩৩)।

সিপিসি র‍্যাব-১২ মেহেরপুর সূত্রে জানা গেছে, র‍্যাবের একটি টহল দল গোপন সংবাদের ভিত্তিতে মেহেরপুর জেলার গাংনী থানাধীন পাঙ্গাসী সাকিনস্থ গাংনী টু আমঝুপিগামী পাকা রাস্তার উপর অভিযান পরিচালনা করে। এসময় তারা ৭৮ পিস ইয়াবা ট্যাবলেটসহ রিন্টু ও সাঈদ নামের ২ মাদক কারবারিকে আটক করে। আটকদের নিকট থেকে মাদক ক্রয়-বিক্রয়ের কাজে ব্যবহৃত ০১টি মোটরসাইকেল ও ০২টি মোবাইল জব্দ করা হয়।

সিনিয়র সহকারী পুলিশ সুপার কমান্ডার গোলাম মারুফ জানান, আটকদের বিরুদ্ধে আইনানুগ পদক্ষেপ গ্রহণের নিমিত্তে গাংনী থানা পুলিশের কাছে হস্তান্তর করা হয়েছে।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে ওই মাদক ব্যবসায়ীরা দীর্ঘদিন ধরে আইন প্রয়োগকারী সংস্থার চোখ ফাঁকি দিয়ে মেহেরপুর জেলার বিভিন্ন এলাকায় অবৈধ নেশাজাতীয় মাদকদ্রব্য বিভিন্ন মাদকসেবীর নিকট ক্রয় বিক্রয় করে আসছিল বলেও জানান র‍্যাবের ওই কর্মকর্তা।