সৌদি আরবে ৩ কোটি টাকার লটারি জিতলেন বাংলাদেশি

সৌদি আরবে ৩ কোটি টাকার লটারি জিতলেন বাংলাদেশি

মোহাম্মদ শাহিন

সংযুক্ত আরব আমিরাতভিত্তিক মাহজুজ লটারি জিতে রাতারাতি কোটিপতি বনে গেছেন সৌদি আরবে বসবাসরত এক বাংলাদেশি প্রবাসী। তার মোহাম্মদ শাহিন।

চলতি সপ্তাহে ওই লটারিতে ১০ লাখ আমিরাতি দিরহাম পেয়েছেন তিনি, যা বাংলাদেশি মুদ্রায় প্রায় তিন কোটি টাকা। বর্তমানে সৌদি আরবের দাম্মাম শহরে বসবাস করছেন শাহিন।

খালিজ টাইমসের খবরে বলা হয়েছে, ৩১ বছর বয়সী কঠোর পরিশ্রমী শাহিন সৌদি আরবের একটি বেসরকারি প্রতিষ্ঠানে সুপারভাইজার হিসেবে কর্মরত আছেন। প্রায় এক বছর আগে ফেসবুকের মাধ্যমে লটারির বিষয়ে জানতে পারেন তিনি। এরপর থেকেই তিনি মাহজুজ ড্রতে অংশ নিয়ে আসছিলেন।

মাজজুজ লটারির সাপ্তাহিক বিজয়ী হিসেবে তার কাছে কর্তৃপক্ষ যখন একটি ই-মেইল পাঠায়, তখন তিনি একা ছিলেন। ওই ই-মেইলে তার র‍্যাফেল ড্রয়ের আইডি নম্বরও ছিল।

লটারি জয়ের ই-মেইল পাওয়ার পর প্রথমে বিশ্বাস করতে পারছিলেন না শাহিন। আশ্চর্যজনক খবরটি যাচাই করার জন্য তিনি সঙ্গে সঙ্গে তার মাহজুজ অ্যাকাউন্টে লগ ইন করেন। সেখানে তিনি ১ মিলিয়ন আমিরাতি দিরহামের (দুই কোটি ৯৮ লাখ ৯৫ হাজার টাকার বেশি) বিশাল অংক দেখতে পান।

উল্লাসে ফেটে পড়ে বাংলাদেশি এই প্রবাসী খালিজ টাইমসকে বলেন, ‘আমি লটারি বিজয়ী হয়েছি বুঝতে পেরে একেবারে হতবাক এবং বাকরুদ্ধ হয়ে পড়েছিলাম। আমার মাহজুজ অ্যাকাউন্টে বিশাল অংকের অর্থ দেখে আমি নিজের চোখকে বিশ্বাস করতে পারছিলাম না। এবারই প্রথম আমি নিজের অ্যাকাউন্টে এতগুলো শূন্য দেখেছি। এত বিশাল অংকের অর্থ জয় আমাকে অবিশ্বাস্য রকমের কৃতজ্ঞ করে তুলেছে।’

সূত্র : খালিজ টাইমসগাল্ফ নিউজ