চোরাই মোটরসাইকেলসহ গ্রেফতার ৯

চোরাই মোটরসাইকেলসহ গ্রেফতার ৯

সংগৃহীত

গাইবান্ধার পলাশবাড়ী উপজেলা থেকে ১ লাখ ৭০ হাজার টাকা দামের একটি ১৬০ সিসি অ্যাপাসি মোটরসাইকেল চুরি হয়। চোরের দল গাড়িটি মাত্র ২০ হাজার টাকায় বিক্রি করে।

এ ঘটনায় জড়িত চক্রের ৯ সদস্যকে গ্রেফতার করেছে পুলিশ। একই সঙ্গে গাড়িটিও জব্দ করা হয়।  

বৃহস্পতিবার (২০ সেপ্টেম্বর) সন্ধ্যায় পলাশবাড়ী থানা পুলিশ বিষয়টি নিশ্চিত করেছে।

গ্রেফতার ব্যক্তিরা হলেন- তাওহিদ (১৯), জাহিদ হাসান (২০), ফরহাদ ইসলাম (২৫), মামুন সরকার (২৭), হৃদয় মন্ডল নুর ইসলাম (২৩), নাজমুল হক (২০), নয়ন সরকার (২৮), মন্টু পাল (৩০) ও মফিজল ইসলাম (৩৫)।

পুলিশ জানায়, ৩০ আগস্ট রাতে পলাশবাড়ী এসএম হাইস্কুল মার্কেটের  আল মদিনা কাপড়ের দোকানের সামনে থেকে একটি টিভিএস ব্রান্ড অ্যাপাসি আরটিআর ১৬০ সিসি মোটরসাইকেল চুরি হয়। এ ঘটনায় মামলা হলে চুরি যাওয়া মোটরসাইকেল ও অজ্ঞাতনামা চোরদের গ্রেফতারে অভিযানে নামে পুলিশ। একপর্যায়ে প্রাপ্ত তথ্য ও তথ্য প্রযুক্তির সহায়তায় বুধবার (১৯ সেপ্টেম্বর) বিভিন্ন স্থান থেকে ওই চোর সদস্যদের গ্রেফতার করা হয়। তাদের দেওয়া তথ্যের ভিত্তিতে ঠাকুরগাঁও জেলার বালিয়াডাঙ্গির উদয়পুর গ্রামের আসামি মফিজুল ইসলামের বাড়ি থেকে চুরি যাওয়া মোটরসাইকেলটি জব্দ করা হয়।

এ বিষয়ে পলাশবাগী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আরজু সাজ্জাদ হোসেন বলেন, প্রাথমিক জিজ্ঞাসাবাদে আসামিদের বিরুদ্ধে ঘটনার সঙ্গে জড়িত থাকার প্রমাণ পাওয়া গেছে।  আসামিরা পলাশবাড়ী থানা এলাকাসহ বিভিন্ন জায়গায় মোটরসাইকেল চুরি ও ছিইতাই কাজে জড়িত।