কালিয়াকৈরে দুই যুবকের ঝুলন্ত মরদেহ উদ্ধার

কালিয়াকৈরে দুই যুবকের ঝুলন্ত মরদেহ উদ্ধার

প্রতীকী ছবি

গাজীপুরের কালিয়াকৈরে শনিবার সকালে আহম্মদ নগর এবং সফিপুর কাঁঠালতলা এলাকা থেকে ঝুলন্ত অবস্থায় দুই যুবকের লাশ উদ্ধার করেছে কালিয়াকৈর থানা পুলিশ।

নিহত যুবকরা হলেন- ঠাকুরগাঁও জেলার পিরগঞ্জ থানার সড়কপাড়া এলাকার কাশেম আলীর ছেলে মো: সোহেল মিয়া (৩০)। সে উপজেলার আহম্মদ নগর চৌরাস্তা এলাকার ফারুকের বাসায় ভাড়া থেকে অটোরিকশা চালাতেন। অপরজন হলেন- দিনাজপুর জেলার হাকিমপুর থানার বোয়ালদা গ্রামের মৃত ইমতাজ আলীর ছেলে ইয়ানূর ইসলাম (২৩)। তিনি সফিপুর কাঁঠাল তলা এলাকার নাসিরের বাসা ভাড়া থেকে একটি পোশাক তৈরি কারখানায় চাকরি করতেন।

পুলিশ সূত্রে জানা যায়, সফিপুর কাঁঠাল তলা এলাকায় ইয়ানূর ইসলামের লাশ বারান্দার গ্রিলের সাথে গলায় দড়ি পেঁচিয়ে ঝুলে ছিল। অপরদিকে, সফিপুর আহম্মদনগর চৌরাস্তায় এলাকয় একটি সাজনা গাছের ডালের সাথে গলায় ওড়না পেঁচিয়ে ঝুলে ছিলেন সোহেল মিয়া। পরে খবর পেয়ে মৌচাক পুলিশ ফাঁড়ি সদস্যরা ঘঠনাস্থল থেকে লাশ দু'টি উদ্ধার করেন। 

কালিয়াকৈর থানার মৌচাক পুলিশ ফাঁড়ির পরিদর্শক শহিদুল ইসলাম জানান, ইয়ানুর ইসলামের লাশ ময়নাতদন্তের জন্য গাজীপুর শহীদ তাজউদ্দিন আহমেদ মেডিকেল কলেজে পাঠানো হয়েছে। সোহেল মিয়ার লাশের স্বজনরা এলে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।