দুমকিতে ইয়াবাসহ মাদক বিক্রেতা আটক

দুমকিতে ইয়াবাসহ মাদক বিক্রেতা আটক

প্রতীকী ছবি

পটুয়াখালীর দুমকিতে আবদুল্লাহ আল নোমান (১৪) নামে এক মাদক বিক্রেতাকে আটক করেছে পুলিশ। শুক্রবার রাত সাড়ে ৮টার দিকে পটুয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের প্রধান গেট সংলগ্ন সড়কে গাঁজা ও ইয়াবা বিক্রিকালে তাকে হাতেনাতে আটক করা হয়।

আটক নোমান এলাকার একটি কিশোর অপরাধী চক্রের অন্যতম সক্রিয় সদস্য ও শিশু মাদক বিক্রেতা।

বিশ্ববিদ্যালয় ক্যাম্পাসের এম. কেরামত আলী ছাত্রাবাসের পেছনে মাদকের আড্ডায় ইয়াবা সেবনরত অবস্থায় তার একটি ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যমে ইতিপূর্বে ভাইরাল হয়েছিল। তখন থেকেই পুলিশ তাকে খুঁজছিল।

পুলিশ সূত্রে জানা যায়, গোপন সংবাদের ভিত্তিতে রাত সাড়ে ৮টার সময় বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের দক্ষিণ পাশের মেইন গেটের সামনের পাকা রাস্তার ওপর থেকে মাদক বিক্রিকালে আবদুল্লাহ আল নোমানকে আটক করে থানা পুলিশ। এসময় নোমানের কাছ থেকে ১৫ পিস ইয়াবা উদ্ধার করা হয়।

পুলিশের জিজ্ঞাসাবাদে সে দীর্ঘদিন যাবৎ বিভিন্ন এলাকা থেকে মাদক ক্রয়পূর্বক পটুয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় এলাকাসহ আশপাশ এলাকায় মাদক সেবীদের নিকট বিক্রি করছিল বলে স্বীকারোক্তি দিয়েছে। নোমান শ্রীরামপুর ইউপির মো. ইউনুচ আলী মৃধার ছেলে। তার বিরুদ্ধে মামলা করা হয়েছে।

এ বিষয়ে দুমকি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবদুল হান্নান বলেন, গ্রেফতার ব্যক্তিকে শনিবার সকালে আদালতের মাধ্যমে কারাগারে প্রেরণ করা হবে।