হাতিরঝিলে পৃথক পৃথক জায়গা থেকে ২ মরদের উদ্ধার

হাতিরঝিলে পৃথক পৃথক জায়গা থেকে ২ মরদের উদ্ধার

প্রতীকী ছবি

রাজধানীর হাতিরঝিলে আলাদা ঘটনায় দুইজনের মরদের উদ্ধার করেছে পুলিশ। শনিবার (২৩ সেপ্টেম্বর) দিবাগত রাতে হাতিরঝিলের বড় মগবাজার এবং মধুবাগ এলাকার ফুটপাত থেকে মরদেহ দুটি উদ্ধার করা হয়। পরে মরদেহগুলো ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতাল মর্গে পাঠানো হয়।

সুরতহাল প্রতিবেদনে উপ-পরিদর্শক (এসআই) রাকিবুল আলম উল্লেখ করেন, গৃহকর্তা শাহাবুদ্দিন সবুজের মাধ্যমে খবর পেয়ে শনিবার রাত আড়াইটার দিকে বড় মগবাজার গ্রিনওয়ে রোডের ৪৫১/১ নম্বার বাড়ির ৩য় তলার বাসা থেকে ফারজানার (১৪) মরদেহ উদ্ধার করা হয়। তার গলায় অর্ধচন্দ্রাকৃতির কালো দাগ রয়েছে। ময়নাতদন্তের পর তার মৃত্যুর কারণ নিশ্চিত হওয়া যাবে।
 
তিনি আরও জানান, ভোলার তজুমউদ্দিন উপজেলার চর জহুরুদ্দিন গ্রামের রবিউল ও বেগম দম্পতির মেয়ে ফারজানা। গত দুই বছর যাবত ওই বাসায় গতকর্মীর কাজ করে আসছিল ফারজানা। মাসে চার হাজার টাকা বেতন দেয়া হতো তাকে।
 
অন্যদিকে, হাতিরঝিল থানার উপ-পরিদর্শক (এসআই) কারিবেল হাসান জানান, রাত ১২টার দিকে খবর পেয়ে মধুবাগ ব্রিজের নিচে ফুটপাত থেকে এক ব্যক্তির (৬৫) মরদেহ উদ্ধার করা হয়। ধারণা করা হচ্ছে, তিনি ভবঘুরে প্রকৃতির। অসুস্থতার কারণে তার মৃত্যু হয়েছে। তার পরিচয় শনাক্তের চেষ্টা চলছে।