ফেনীতে ধর্ষণের অভিযোগে গ্রেফতার ২

ফেনীতে ধর্ষণের অভিযোগে গ্রেফতার ২

প্রতীকী ছবি

ফেনীর সোনাগাজীতে কিশোরীকে সংঘবদ্ধ ধর্ষণের অভিযোগে ইমাম হোসেন (৩৫) নামে এক যুবককে গ্রেফতার করেছে পুলিশ। এসময় তার সহযোগী মো. রিয়াদ হোসেনকে (২৮) গ্রেফতার করা হয়েছে। গত শনিবার রাত ৮টার দিকে তাদেরকে উপজেলার চরদরবেশ ইউনিয়নের সেনেরখিল এলাকা থেকে আটক করা হয়। 

এ ব্যপারে রাতে মামলা হওয়ার পর রোববার তাদের গ্রেফতার দেখিয়ে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়। আটক ইমাম হোসেন চরদরবেশ ইউনিয়নের ৬নম্বর ওয়ার্ড সেনেরখিল গ্রামের আবু ইউসুফ এর ছেলে। তার সহযোগী মো. রিয়াদ হোসেন (২৯) লক্ষীপুর জেলার কমলনগর থানার চর লরেন্স গ্রামের ছকিনার বাপের বাড়ির সিরাজ মিয়া’র ছেলে।


সোনাগাজী সার্কেলের সহকারী পুলিশ সুপার মো. তাসলিম হুসাইন জানান, ইমাম হোসেন নামে এক ব্যক্তি ও তার সহযোগী রিয়াদের বিরুদ্ধে থানায় এক কিশোরী ধর্ষণের মৌখিক অভিযোগ করে। ঘটনাটি নিয়ে মিশ্র প্রতিক্রিয়া সৃষ্টি হওয়ায় তিনি সরেজমিনে গিয়ে ঘটনাস্থল পরিদর্শন করে ভুক্তভোগী কিশোরী ও তার পরিবারসহ স্থানীয়দের সঙ্গে কথা বলেন। পরে ঘটনার সত্যতা যাচাইয়ের লক্ষ্যে জিজ্ঞাসাবাদের জন্য শনিবার রাতে ইমাম হোসেন ও রিয়াদকে আটক করে থানায় আনা হয়। 

সোনাগাজী মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) হাসান ইমাম বলেন, এ ঘটনায় মামলা হয়েছে। ইমাম হোসেন ও রিয়াদ হোসেনকে গ্রেফতার দেখিয়ে আদালতে পাঠানো হয়েছে।