যশোরে প্রতিপক্ষের ছুরিকাঘাতে তরুণ খুন

যশোরে প্রতিপক্ষের ছুরিকাঘাতে তরুণ খুন

যশোর প্রতিনিধি

যশোর শহরের স্টেডিয়াম পাড়ায় সন্ধ্যা সাড়ে সাতটার দিকে প্রতিপক্ষের এলোপাতাড়ি মারপিট ও ছুরিকাঘাতে আল মামুন (২৩) নামে এক তরুণ খুন হয়েছেন।

মামুন শহরের স্টেডিয়াম পাড়ার ভাড়াটিয়া আবুল বাশারের ছেলে। পেশায় তিনি নির্মাণশ্রমিক। তার আসল বাড়ি কেশবপুরের ব্রহ্মকাটি গ্রামে।

এলাকাবাসী জানায়,শুক্রবার সন্ধ্যায় স্টেডিয়ামের গেটের সামনে বটগাছের নিচে নিহত মামুন সহ কয়েকজন বসে গল্প করছিলো। এসময় উক্ত এলাকা সহ আরবপুর এলাকার কয়েকজন যুবক সেখানে যায় এবং তারা মামুনকে স্টেডিয়ামের ভেতরে নিয়ে যায়।  সেখানে তুচ্ছ একটি বিষয়কে কেন্দ্র করে তাদের মধ্যে কথাকাটাকাটি হয়। পরে স্টেডিয়াম থেকে বের হয়ে পাশে একটি বটগাছের নিচে নিয়ে গিয়ে সবাই মিলে মামুনকে কিল-ঘুষি, লাথি-চড় মারতে থাকে। পরবর্তীতে তারা মামুনকে এলোপাতাড়ি ছুরিকাঘাত করে পালিয়ে যায়। পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে যশোর সদর হাসপাতালে ভর্তি করে।  সেখানে চিকিৎসাধীন অবস্থায় রাত নয়টার দিকে সে মারা যায়। অতিরিক্ত রক্তক্ষরণের ফলে তার মৃত্যু হয়েছে বলে ডাক্তার জানান।

কোতয়ালী থানার পরিদর্শক সুমন ভক্ত জানান, মামুনকে কারা হত্যা করেছে তা জানার চেষ্টা করছে পুলিশ। আসামি ধরার জন্য ইতিমধ্যে ওই এলাকায় অভিযান চালানো হচ্ছে। তবে পূর্ব শত্রæতার জের ধরে হত্যাকান্ড ঘটেছে বলে পুলিশের ধারনা।