অন্তর্জাল’ সিনেমা দেখে যা বললেন নির্মাতা হিমেল আশরাফ

অন্তর্জাল’ সিনেমা দেখে যা বললেন নির্মাতা হিমেল আশরাফ

সংগৃহিত ছবি।

ঢালিউড কিং শাকিব খান অভিনীত ‘প্রিয়তমা’ সিনেমাটি দেশ ছাড়িয়ে বিদেশের মাটিতেও জয়জয়কার হয়েছে। আর এ সিনেমার নির্মাতা হিমেল আশরাফ। এবার তিনি ‘অন্তর্জাল’ সিনেমা দেখে বললেন, এটা তার দেখা এখন পর্যন্ত সবচেয়ে আধুনিক বাংলা সিনেমা।

অন্তর্জাল’ সিনেমাটি দেখে মঙ্গলবার (২৬ সেপ্টেম্বর) বিকেল সাড়ে ৪টার দিকে নিজের ভেরিফায়েড ফেসবুক পেজে একটি পোস্ট দেন হিমেল।

পোস্টে নির্মাতা লেখেন, “আমার দেখা এখন পর্যন্ত সবচেয়ে আধুনিক বাংলা সিনেমা ‘অন্তর্জাল’। সিয়াম, মিম, সুনেরাহ, সুমন, রওনকসহ পুরা টিম তাদের বেস্ট-টা দিয়েছে। আলাদা করে সিয়ামের নামটা না বললেই না, কি অসাধারণ!”হিমেল আশরাফ পরিচালক দীপংকর দীপনের উদ্দেশে বলেন, ‘দীপংকর দীপন সময় থেকে এগিয়ে থাকা পরিচালক সেটা আবার প্রমাণ করলেন। দাদা হ্যাটস অফ টু ইউ।’“

আমার বন্ধু তালিকায় আমার অনেক আমেরিকান প্রিয় মানুষজন আছেন, তাদের প্রতি অনুরোধ আপনারা হলে যেয়ে ‘অন্তর্জাল’ দেখবেন। সিনেমা ইন্ডাস্ট্রি এগিয়ে নিতে হলে ভালো সিনেমার সাথে সবচেয়ে জরুরি ভালো দর্শক। আমরা যদি না দেখি তবে কেমনে ভালো সিনেমা হবে!”গত ২২ সেপ্টেম্বর বিশ্বব্যাপী ১৮৪ প্রেক্ষাগৃহে মুক্তি পেয়েছে ‘অন্তর্জাল’ সিনেমাটি। এর মধ্যে দেশের ৩৪টি ও যুক্তরাষ্ট্র এবং কানাডার ১৫০ প্রেক্ষাগৃহে চলছে দীপংকর দীপন পরিচালিত সিনেমাটি।বাংলাদেশের প্রথম সাইবার ক্রাইম থ্রিলার ঘরানার সিনেমা ‘অন্তর্জাল’। এ সিনেমায় প্রধান চরিত্রে অভিনয় করেছেন সিয়াম আহমেদ, বিদ্যা সিনহা মিম, এবিএম সুমন, সুনেরাহ বিনতে কামালসহ অনেকে।

 

‘অন্তর্জাল’ চলচ্চিত্রের গল্প লিখেছেন দীপংকর দীপন, সাইফুল্লাহ রিয়াদ ও আশা জাহিদ। সরকারের আইসিটি ডিভিশনের উদ্যোগে নির্মিত এই সিনেমার প্রযোজনা প্রতিষ্ঠান মোশন পিপল স্টুডিও। সার্বিক সহযোগিতায় স্পেলবাউন্ড লিও বার্নেট।