কক্সবাজারের চকরিয়ায় বাস চাপায় দুই শিক্ষার্থী নিহত

কক্সবাজারের চকরিয়ায় বাস চাপায় দুই শিক্ষার্থী নিহত

ছবিঃ সংগৃহীত

বুধবার (২৭ সেপ্টেম্বর) দুপুর ৩টার দিকে চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কের লক্ষ্যারচর বার আউলিয়ানগর রাস্তার মাথা এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহত ইনজামাম উল আলম রাফি (২০) কৈয়ারবিল ইউনিয়নের ৮নম্বর ওয়ার্ড মুহুরী পাড়ার ফরিদুল আলমের ছেলে। অপরজন মেহেরাব হোসেন অভি (২০) লক্ষ্যারচর ইউনিয়নের ২ নম্বর ওয়ার্ড হাজিপাড়ার সেলিম মিন্টুর ছেলে। তারা দুই বন্ধু চকরিয়া সরকারি কলেজ থেকে এইচএসসি পাস করে কয়েকদিন আগে অনার্স প্রথম বর্ষে ভর্তি হয়েছিলেন।

চিরিঙ্গা হাইওয়ে থানা পুলিশের ইনচার্জ খোকন কান্তি রুদ্র জানিয়েছেন, দুপুর তিনটার দিকে দুই বন্ধু মিলে মোটরসাইকেল যোগে হারবাং যাচ্ছিলেন। এসময় কক্সবাজারগামী একটি যাত্রীবাহী বাস মোটরসাইকেলকে ধাক্কা দিলে বাসের নিচে চাপা পড়ে ঘটনাস্থলে মারা যান ইনজামাম। এসময় সড়কের পাশে ছিটকে পড়ে গুরুতর আহত হন মেহেরাব। স্থানীয় লোকজন তাদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক ইনজামামকে মৃত ঘোষণা করেন। আহত মেহেরাবকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে রেফার করা হয়েছিল। সেখানে নেয়ার পথে তার মৃত্যু হয়েছে বলে স্বজনরা জানিয়েছে।

চিরিঙ্গা হাইওয়ে থানা পুলিশের ইনচার্জ আরও বলেন, দুর্ঘটনাকবলিত বাসটি জব্দ করা হয়েছে। এ বিষয়ে আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন রয়েছে।