ফেনীতে বাসের ধাক্কায় দম্পতিসহ নিহত ৩

ফেনীতে বাসের ধাক্কায় দম্পতিসহ নিহত ৩

ফাইল

ফেনীর নিজকুঞ্জরা এলাকায় ঢাকা-চট্রগ্রাম মহাসড়কে বাসের ধাক্কায় একটি সিএনজিচালিত-অটোরিকশা দুমড়ে-মুচড়ে সাবেক সেনা কর্মকর্তা, তার স্ত্রী ও অটোরিকশাচালক নিহত হয়েছেন।

শুক্রবার (২৯ সেপ্টেম্বর) সন্ধ্যায় সমিতি বাজার-সংলগ্ন স্থানে সিএনজিচালিত-অটোরিকশাটি ইউটার্ন নেয়ার সময় এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন সেনাবাহিনীর সাবেক সিনিয়র ওয়ারেন্ট অফিসার ও সেনা কল্যাণের চট্টগ্রাম শাখার কর্মকর্তা আবু তাহের (৫৯) ও তার স্ত্রী সালমা আক্তার (৪৮) এবং সিএনজিচালিত-অটোরিকশার চালক মনা মিয়া (৩০)।

নিহতের ভাই ও ছাগলনাইয়ার ঘোপাল ইউনিয়নের প্যানেল চেয়ারম্যান সাদেক হোসেন জানান, তার ভাই ও ভাইয়ের স্ত্রী চট্টগ্রামের মিরসরাইয়ের বাংলাবাজারে শ্বশুরবাড়িতে বেড়াতে গিয়েছিলেন। সেখান থেকে ফেরার পথে এ দুর্ঘটনা ঘটে। বিপরীত দিক থেকে আসা শ্যামলী পরিবহনের একটি বাস অটোরিকশাটিকে চাপা দেয়।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, মুহুরীগঞ্জ এলাকায় মহাসড়কের চট্টগ্রামমুখী লেনের পাশে সিএনজি ফিলিং স্টেশন থেকে বের হয়ে একটি অটোরিকশা ইউটার্ন নিয়ে ঢাকামুখী লেনে যাওয়ার সময় দ্রুতগামী একটি পরিবহন অটোরিকশাটিকে ধাক্কা দেয়। এতে অটোরিকশাটি কয়েকবার উল্টে রাস্তার পাশে পড়ে যায়। তাৎক্ষণিক পুলিশ ও আশপাশের লোকজন তিনজনকে উদ্ধার করে ফেনী জেনারেল হাসপাতালে পাঠায়। সেখানের কর্তব্যরত চিকিৎসক তাদের মৃত ঘোষণা করেন।

ফাজিলপুর হাইওয়ে থানার অফিসার ইনচার্জ (ওসি) মো: রাশেদ খান চৌধুরী জানান, সড়ক দুর্ঘটনায় নিহত তিনজনের লাশ ময়নাতদন্তের জন্য ফেনী জেনারেল হাসপাতাল মর্গে রাখা হয়েছে। নিহতদের মধ্যে দু’জন পুরুষ ও একজন নারী রয়েছেন। অটোরিকশাটি উদ্ধার করে থানা হেফাজতে রাখা হয়েছে।