দুমকি প্রেসক্লাবের সভাপতি ফজলুল হক, সম্পাদক কাজী দুলাল

দুমকি প্রেসক্লাবের সভাপতি ফজলুল হক, সম্পাদক কাজী দুলাল

ফাইল ছবি

আগামী দুই বছরের জন্য পটুয়াখালীর দুমকি প্রেসক্লাবের কার্যনির্বাহী কমিটি গঠন করা হয়েছে। শুক্রবার রাতে কুয়াকাটার হোটেল বনানী প্যালেস হলরুমে আয়োজিত সাধারণসভায় দুমকি প্রেসক্লাবের সদস্যদের মুক্ত ভোটে নতুন কমিটি গঠিত হয়। 

সভায় সর্বসম্মতিক্রমে দৈনিক সাথীথর সহকারী সম্পাদক সৈয়দ ফজলুল হককে সভাপতি ও দৈনিক যুগান্তর দুমকি উপজেলা প্রতিনিধি কাজী বেলাল হোসেন দুলালকে সাধারণ সম্পাদক করে প্রেসক্লাবের নতুন কমিটি ঘোষণা করা হয়। 

কমিটির অন্যান্য নির্বাচিত সদস্যরা হলেন— সহসভাপতি মো. আবুল হোসেন (এশিয়ান টেলিভিশন), আবুল হোসেন মুন্সি (বাংলাদেশ বুলেটিন), মো. এবাদুল হক (দৈনিক সমকাল)। যুগ্ম সাধারণ সম্পাদক সাইদুর রহমান খান (দৈনিক ইনকিলাব), মো. সহিদুল ইসলাম (দৈনিক যুগান্তর উপকূল প্রতিনিধি)। অর্থসম্পাদক মো জাহিদুল ইসলাম (দৈনিক সংবাদ), দপ্তর সম্পাদক  মো. নাঈম হোসেন (দৈনিক যুগান্তর পবিপ্রবি), প্রচার সম্পাদক কাজী জুবায়ের ইসলাম সোহান (দৈনিক প্রতিদিনের সংবাদ), সাহিত্য ও ক্রীড়া সম্পাদক রিয়াজুল ইসলাম (দৈনিক আমাদের নতুন সময়), আইসিটি সম্পাদক সংকর চন্দ্র মিত্র (দৈনিক আজকের পত্রিকা), সদস্য পদে মো. আবদুল কুদ্দুস (দৈনিক মানবজমিন), স্বপন কুমার দাস (দৈনিক কালের কণ্ঠ), ইসরাত হোসেন লিটন (বাংলা টিভি ও দৈনিক কালবেলা)।