রাজধানীতে কিশোরীর লাশ উদ্ধার

রাজধানীতে কিশোরীর লাশ উদ্ধার

প্রতীকী ছবি

রাজধানীর সানারপাড় এলাকায় একটি বাসায় রিয়ামনি (১৪) নামে এক কিশোরীর মৃত্যু হয়েছে। পরিবার দাবি করছে, সে আত্মহত্যা করেছে। রবিবার রাতে সানারপাড় বটতলা মদিনা মসজিদ গলির একটি বাসায় ঘটনাটি ঘটে। স্বজনরা তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে এলে পরীক্ষা করার পর রাত সাড়ে ৯টার দিকে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

রিয়া বড় বোন রিমু খাতুন জানান, তাদের বাড়ি মাদারীপুর জেলার কালকিনি উপজেলার চড় দৌলতখান গ্রামে। বর্তমানে সানারপাড় বটতলা মদিনা মসজিদ গলির একটি বাসায় ভাড়া থাকেন তারা। বাবার নাম আব্দুর রহিম ব্যাপারী, তিনি কাতার প্রবাসী। মা রুনু বেগম একটি ক্লিনিকে আয়ার কাজ করেন। রিমু নিজে মাদারীপুর শ্বশুর বাড়িতে থাকেন। কয়েকদিন আগে মায়ের বাসায় বেড়াতে আসেন। রিয়া কিছুই করতো না। বাসাতেই থাকতো।

তিনি আরও জানান, রাতে রিয়াকে বাসায় রেখে পাশের বাসায় যান তিনি। কিছুক্ষণ পর বাসায় এসে দেখেন ভেতর থেকে দরজা বন্ধ। অনেকক্ষণ ডাকাডাকির পর রিয়ার সাড়াশব্দ না পেয়ে তিনি প্রতিবেশীর মাধ্যমে দরজা খোলেন। দেখেন রিয়া ফ্যানের সাথে গলায় ওড়না দিয়ে ঝুলে আছে। ওই অবস্থা থেকে তাকে নামিয়ে দ্রুত ঢাকা মেডিকেলে নিয়ে আসেন তিনি।

কেন কি কারণ রিয়া গলায় ফাঁস দিয়েছে সে কারণ স্পষ্ট নয়। ঢাকা মেডিকেল হাসপাতালের পুলিশ ক্যাম্প ইনচার্জ (ইন্সপেক্টর) বাচ্চু মিয়া গণমাধ্যমে এসব তথ্য নিশ্চিত করেছেন।