দুমকিতে ডিবি পরিচয়ধারী চার ডাকাত আটক

দুমকিতে ডিবি পরিচয়ধারী চার ডাকাত আটক

প্রতীকী ছবি

গোয়েন্দা পুলিশ (ডিবি) পরিচয় দিয়ে ডাকাতির অভিযোগে লেবুখালীর পায়রা সেতুর টোল প্লাজায় মাইক্রোবাসসহ চার ডাকাতকে আটক করেছে পুলিশ। 

রবিবার (০১ অক্টোবর) দিবাগত রাত সাড়ে ১১টার দিকে গোপন তথ্যের ভিত্তিতে অভিযান চালিয়ে দুমকি থানা পুলিশ তাদের আটক করে। 

আটককৃতরা হলেন- পটুয়াখালীর দশমিনা থানার রামবল্লভ থানার বাসিন্দা মো. খলিলুর রহমান (৪৫), সদর থানার মো. রিপন (৩৫) ও মির্জাগঞ্জ থানার মো. রুবেল (৩০), পটুয়াখালী সদর থানার মো. কাওসার শিকদার (৩০)। এসময় তাদের কাছ থেকে একটি ওয়াকিটকি, ডিবি লেখা দুটি পোশাক, ৪ লাখ ১৭ হাজার টাকা উদ্ধার করা হয়। জব্দ করা হয় তাদের ব্যবহৃত একটি মাইক্রোবাস। দুমকি থানার ওসি তারেক মো. আব্দুল হান্নান এসব তথ্য নিশ্চিত করেন।

পুলিশ জানায়, ডিবি পরিচয়ে ঢাকায় ডাকাতি শেষে সাত জনের একটি চক্র মাইক্রোবাস নিয়ে পটুয়াখালীর উদ্দেশে রওনা করছে এমন গোপন তথ্যের ভিত্তিতে পটুয়াখালীর দুমকি উপজেলায় লেবুখালী পায়রা সেতুর টোল প্লাজায় পুলিশ তাদের আটকে দিয়ে পরিচয় জানতে চাইলে গাড়ি রেখে তারা দৌড়ে পালানোর চেষ্টা করেন। পরে চারজনকে আটক করতে সক্ষম হলেও তিনজন পালিয়ে যায়।

দুমকি থানা অফিসার ইনচার্জ (ওসি) তারেক মো. আব্দুল হান্নান জানান, আটককৃতরা ডিবি পরিচয়ে বিভিন্ন জায়গায় ডাকাতি করতেন। জিজ্ঞাসাবাদ করলে আরও চাঞ্চল্যকর তথ্য পাওয়া যাবে। চক্রের পলাতক আসামিদের গ্রেফতারের অভিযান চলমান।