নেইমারের গোলে আল হিলালের বড় জয়

নেইমারের গোলে আল হিলালের বড় জয়

সংগৃহীত

অবশেষে পঞ্চম ম্যাচে এসে গোলের দেখা পেয়েছেন ব্রাজিলিয়ান ফরোয়ার্ড নেইমার। এই গোলে তার দল আল হিলালও পেয়েছে সহজ জয়। এএফসি চ্যাম্পিয়নস লিগে ইরানের ক্লাব নাসাজি মাজান্দারানকে হারিয়েছে ৩-০ ব্যবধানে।

আগের ম্যাচেই পেনাল্টি থেকে গোল করতে ব্যর্থ হয়েছেন। শুরুর চার ম্যাচে গোল না পাওয়ায় সমালোচনাও শুনতে হয়েছে নেইমারকে। আক্রমণাত্মক ফুটবলের পসরা সাজিয়ে ১৮ মিনিটেই এগিয়ে যায় হিলাল। 

প্রতিপক্ষের মাঠে দুই অর্ধেই আধিপত্য দেখিয়ে খেলেছে আল হিলাল। আগের ম্যাচ ড্র করায় এই ম্যাচ হয়ে দাঁড়িয়েছিল ভীষণ গুরুত্বপূর্ণ। জয়ের বিকল্প ছিল না আল হিলালের সামনে।

মোহাম্মদ আল বুরায়েকের বাড়ানো বলে জাল খুঁজে নেন অ্যালেক্সান্ডার মিত্রোভিজ। ৩৮ মিনিটে দুই দলই পরিণত হয় দশ জনের দলে। তর্কে জড়িয়ে লাল কার্ড দেখেন দুই দলের দুই ফুটবলার।

৫৮ মিনিটে সেই কাঙখিত গোলের দেখা পান নেইমার। নাসের আল দাওয়াসারির পা ঘুরে বল পেয়ে বক্সের বাইরে থেকে নেওয়া শটে লক্ষ্যভেদ করেন এই তারকা। 

আর শেষ দিকে সালেহ আল সাহেরির গোলে বড় নিশ্চিত হয় আল হিলালের। এই জয়ে দুই ম্যাচে চার পয়েন্ট নিয়ে ডি গ্রুপের দুইয়ে আল হিলাল। ছয় পয়েন্ট নিয়ে শীর্ষে নাভবাহোর।