পাবনা হাসপাতালে করোনা উপসর্গ নিয়ে একজনের মৃত্যু

পাবনা হাসপাতালে করোনা উপসর্গ নিয়ে একজনের মৃত্যু

ছবি:সংগৃহীত

পাবনায় কোভিড-১৯ উপসর্গ নিয়ে পাবনা হাসপাতালের আইসোলেশন ওয়ার্ডে চিকিৎসাধীন অবস্থায় ৬৫ বছর বয়স্ক এক ব্যক্তি মারা গেছেন।

মঙ্গলবার (২ জুন) দিবাগত রাত ৩টার দিকে  পাবনা ২৫০ শয্যা বিশিষ্ট জেনারেল হাসপাতালের আইসোলেশন ইউনিটে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান বলে হাসপাতালের সহকারী পরিচালক(এডি) আবুল হোসেন জানান। মৃত ব্যক্তির বাড়ি পাবনার সুজানগর উপজেলায়। তবে তিনি ভর্তির সময় গ্রামের নাম উল্লেখ করেছিলেন না।

হাসপাতালের এডি বলেন, “সোমবার (১ জুন) জ্বর, কাঁশি ও শারীরিক নানা সমস্যা নিয়ে ওই ব্যক্তি চিকিৎসার জন্য হাসপাতালে আসেন। তার শরীরে জ্বর থাকায় কর্তব্যরত চিকিৎসকেরা তাকে আইসোলেশন ইউনিটে ভর্তি করে। পরে সেখানেই মঙ্গলবার দিবাগত রাতে তার মৃত্যু হয়।” 

মারা যাওয়া ওই ব্যক্তির কোভিড-১৯ উপসর্গ থাকায় তার নমুনা সংগ্রহ করে পরীক্ষার জন্য রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতাল ল্যাবে পাঠানো হয়েছে বলে জানান আবুল হোসেন। তার দেহ থেকে সংগৃহীত পাঠানো নমুনার ফলাফল বুধবার (৩ জুন) দুপুর পর্যন্ত হাতে এসে পৌঁছায়নি বলে এডি জানান।

উল্লেখ্য, পাবনা জেলার বিভিন্ন উপজেলায় করোনায় মোট আক্রান্তের সংখ্যা ৫২। পাবনা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি নাছিম আহমেদ বলেন, কোভিড-১৯ আক্রান্ত হয়ে মারা যাওয়া ব্যক্তিদের স্বাস্থ্যবিধি মেনে দাফনের ব্যবস্থা নিচ্ছে পুলিশ।