কেন জন্মদিনে কেক কাটলেন না অপু বিশ্বাস

কেন জন্মদিনে কেক কাটলেন না অপু বিশ্বাস

সংগৃহীত

ঢাকাই চলচ্চিত্রের কুইনখ্যাত অপু বিশ্বাসের ৩৫তম জন্মদিন আজ বুধবার। নায়িকা হওয়ার পর থেকে দিনটি খুব হইচই করে উদযাপন করেছেন তিনি। এবারই প্রথম জন্মদিনে কেক কাটলেন না। তবে তার ভক্তরা জন্মদিনের একদিন আগ থেকেই নানা আয়োজনের মধ্যদিয়ে প্রিয় নায়িকাকে চমকে দিতে চেয়েছেন।

নিজের ফেরিফাইড ফেসবুকে অপু বিশ্বাস পোস্ট করে লেখেন, আজ (১১ অক্টোবর) আমার জন্মদিন। দুদিন আগে থেকেই বন্ধু-বান্ধব, সহকর্মী, শুভাকাঙ্ক্ষী ও ভক্তরা সারপ্রাইজ পার্টি এবং শুভেচ্ছা বার্তা পাঠিয়েছেন। কেক কেটে জন্মদিন উদযাপন করিনি বলে কোনো দুঃখবোধ নেই। সবার ভালোবাসা ও দোয়া-ই আমার জীবনের বড় প্রাপ্তি।

জন্মদিনে ইত্তেফাক অনলাইনকে অপু বিশ্বাস জানান, আমি আর কেক কাটতে চাই না। গতবছর আমার ছেলের জন্মদিন থেকে আমি মা হিসেবে সিদ্ধান্ত নিয়েছি আর কখনও জয়ের বার্থডে কেক কাটবো না। আর আমিও কখনও আমার জন্মদিনের কেক কাটবো না।

অপু বিশ্বাস আরও জানান, সন্তান একজন মায়ের জন্য কী তা কোনো মা ভাষায় প্রকাশ করতে পারবে না। তার ব্যতিক্রম আমিও নই। জয়ের প্রথম বার্থডে থেকে পঞ্চম বার্থডে আমি খুব আনন্দ নিয়ে করেছি। ষষ্ঠ বার্থডে জয় তার বাবার পরিবারের সঙ্গে করেছে। ঐ সময় একটা বিষয়ের পর আমার মনে হলো জয়ের জন্মদিন আর ঘটা করে না করি। এরপর থেকে সিদ্ধান্ত নিই নিজের জন্মদিনেও আর কখনও কেক কাটবো না।

অপু বিশ্বাসের জন্ম ১৯৮৯ সালের ১১ অক্টোবর বগুড়া জেলার সদর থানার কাটনারপাড়া এস কে লেনে। সেই হিসেবে বুধবার জীবনের ৩৪টি বসন্ত পেরিয়ে গেলেন নায়িকা। পা দিলেন ৩৫ বছরে। বাবা উপেন্দ্রনাথ বিশ্বাস এবং মা শেফালী বিশ্বাসের তিন সন্তানের মধ্যে সবার ছোট তিনি।