গোবিন্দগঞ্জে উন্নয়ন সভা অনুষ্ঠিত

গোবিন্দগঞ্জে উন্নয়ন সভা অনুষ্ঠিত

ছবিঃ সংগৃহীত।

আগামী জাতীয় সংসদ নির্বাচনে প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে পূনরায় নির্বাচিত করতে নৌকায় ভোট চেয়ে গোবিন্দগঞ্জে এক বিশাল শান্তি ও উন্নয়ন সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।

রবিবার (১৫ অক্টোবর) সন্ধ্যায় গোবিন্দগঞ্জ পৌর আওয়ামী লীগের আয়োজনে স্থানীয় সরকারি হাইস্কুল মাঠে অনুষ্ঠিত সমাবেশটি স্মরণকালের বৃহত্তম সমাবেশে রূপ নেয়।

 

 

পৌর আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতিএসএম শাহিনুর রহমান তানজুুুর সভাপতিত্বে অনুষ্ঠিত শান্তি ও উন্নয়ন সমাবেশে প্রধান অতিথির বক্তব্য রাখেন, গোবিন্দগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সভাপতি আব্দুল লতিফ প্রধান।

 

তিনি বলেন, বঙ্গবন্ধু আমাদের দিয়েছেন স্বাধীন বাংলাদেশ আর তাঁর যোগ্য কন্যা শেখ হাসিনা দিয়েছেন উন্নত ডিজিটাল বাংলাদেশ। ৭১ এর পরাজিত শত্রু ও ৭৫ এর খুনীরা দেশের এ অকল্পনীয় উন্নয়নে ভীত হয়ে নতুুন করে দেশবিরোধী ষড়যন্ত্র শুরু করেছে।

 

 

নির্বাচন রুখতে তারা বিদেশী শক্তির ঘাড়ে পা দিয়ে টেকব্যাক কর্মসূচির মাধ্যমে দেশকে অন্ধকার যুগে ফিরিয়ে নিতে চাইছে। এই অপশক্তির হাত থেকে মানুষ ও দেশ বাঁচাতে এবং দেশের উন্নয়ন ও শান্তি চিরস্থায়ী করতে আবার নৌকায় ভোট দিয়ে হবে।

 

সমাবেশে অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন, উপজেলা আওয়ামী লীগের সাবেক সহসভাপতি সৈয়দ শরিফুল ইসলাম রতন, প্রচার সম্পাদক জোবায়ের হাসান শফিক মাহমুুদ গোলাপ, কেন্দ্রীয় কৃষকলীগ নেতা খন্দকার জাহাঙ্গীর আলম, পৌর যুবলীগের আহবায়ক নেতা জাহাঙ্গীর আলম মিন্টু প্রমূখ।

 

এর আগে উপজেলা শহরের বিভিন্ন রাস্তায় শোভাযাত্রা ও বর্তমান সরকারের বিভিন্ন উন্নয়ন কর্মকান্ডের বিবরণ সম্বলিত লিফলেট বিতরণ করা হয়।