রাজধানীতে গাঁজাসহ গ্রেফতার ৪

রাজধানীতে গাঁজাসহ গ্রেফতার ৪

প্রতিকী ছবি

রাজধানীর কাফরুল ও বনানী এলাকায় অভিযান চালিয়ে ৭০ কেজি গাঁজাসহ চারজনকে গ্রেফতার করেছে পুলিশ। তারা হলেন আরাফাত হাসান কাউছার, মো. মোবারক হাওলাদার ও রেহেনা বেগম। শনিবার রাত থেকে রবিবার ভোর পর্যন্ত পৃথক অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করা হয়। 

কাফরুল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. ফারুকুল আলম গণমাধ্যমে জানান, রাজধানীর কাফরুল এলাকা থেকে গাঁজাসহ তিন মাদক চোরাকারবারিকে গ্রেফতার করা হয়েছে। এ সময় তাদের কাছ থেকে ৩০ কেজি গাঁজা ও একটি মোবাইল উদ্ধার করা হয়।

রাত দেড়টার দিকে কাফরুলের মিরপুর-১৩ সূর্যের হাসি ক্লিনিকের সামনে থেকে গাঁজাসহ তাদের গ্রেফতার করা হয়।

ওসি বলেন, গ্রেফতারকৃতরা দেশের বিভিন্ন এলাকা থেকে গাঁজা সংগ্রহ করে কাফরুল থানা এলাকাসহ ঢাকা শহরের বিভিন্ন স্থানে বিক্রি করতেন। তাদের বিরুদ্ধে কাফরুল থানায় মামলা হয়েছে। গ্রেফতারকৃত আরাফাতের বিরুদ্ধে এর আগেও ডিএমপির কদমতলী ও কুমিল্লা জেলার চৌদ্দগ্রাম থানায় এবং রেহেনার বিরুদ্ধে ডিএমপির লালবাগ থানায় মামলা রয়েছে। 

অন্যদিকে রাজধানীর বনানী থানা এলাকা থেকে গাঁজাসহ একজন মাদক চোরাকারবারিকে গ্রেফতার করা হয়েছে বলে জানিয়েছে ডিবির গুলশান টিমের সহকারী পুলিশ কমিশনার বার্নাড এরিক বিশ্বাস। 

তিনি জানান, ইয়াছিন নামে একজনকে ৪০ কেজি গাঁজা ও গাঁজা পরিবহনে ব্যবহৃত পিকআপসহ গ্রেফতার করা হয়েছে। বনানী থানার ময়মনসিংহ-ঢাকা মহাসড়কের বাংলাদেশ কলেজ অব ফিজিশিয়ানস্ এন্ড সার্জনস্ এর সামনে অভিযান চালিয়ে একটি পিকআপ থেকে এসব গাজা উদ্ধার করা হয়। ইয়াছিনের বিরুদ্ধে বনানী থানায় মামলা করা হয়েছে।