কুমিল্লায় সরকারের উন্নয়নমূলক কাজের লিফলেট বিতরণ

কুমিল্লায় সরকারের উন্নয়নমূলক কাজের লিফলেট বিতরণ

সংগৃহীত

বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনার স্মার্ট বাংলাদেশ বিনির্মাণে উন্নয়নমূলক কাজের লিফলেট বিতরণ করেছেন কুমিল্লার দেবিদ্বার উপজেলার চেয়ারম্যান ও বাংলাদেশ আওয়ামী লীগের কুমিল্লা উত্তর জেলার সাংগঠনিক সম্পাদক মো. আবুল কালাম আজাদ।

সোমবার (১৬ অক্টোবর) বিকেলে দেবিদ্বারের বিভিন্ন শ্রেণি পেশার মানুষের হাতে তিনি বর্তমান সরকারের উন্নয়নমূলক কর্মকাণ্ডের বিবরণ সম্পর্কিত লিফলেট আকারে প্রকাশ করে তা মানুষের হাতে পৌঁছে দেন তিনি।

এসময় মো. আবুল কালাম আজাদ বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা আওয়ামী লীগ সরকারের আমলে দেশের অভূতপূর্ব উন্নয়নমূলক কাজ সংগঠিত হয়েছে। যা দেশ ও বিদেশে প্রশংসিত হয়েছে। এসব কাজের বিবরণ লিফলেট আকারে প্রকাশ করে সেটি দেবিদ্বার বাসীর কাছে পৌঁছে দিচ্ছি।

এই মহৎ কাজে দেবিদ্বার উপজেলার ১৫ ইউনিয়ন ও ১ পৌরসভার আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগ,সেচ্ছাসেবক লীগ এবং কৃষকলীগের নেতাকর্মীরা আমাকে সাহায্য করছেন।

এসময় জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি শেখ আব্দুল আউয়াল, সদস্য আলমগীর কবির, উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি লুৎফর রহমান বাবুল, যুগ্ম সাধারণ সম্পাদক ও সুলতানপুর ইউপি চেয়ারম্যান অধ্যক্ষ হুমায়ুন কবির, বরকামতা ইউপি চেয়ারম্যান মো. নুরুল ইসলাম, রাজাহামেহার ইউপি চেয়ারম্যান জসিমউদ্দীন সরকার, গুনাইঘর উত্তর ইউপি চেয়ারম্যান মো. মোকবল হোসেন মুকুল, ভানী ইউপি চেয়ারম্যান হাজী জালাল ভূইয়া, সুবিল ইউপি চেয়ারম্যান গোলাম সারওয়ার মুকুল ভূইয়া, ইউসুফপুর ইউপি চেয়ারম্যান জাকারিয়া ম্যানেজার, ফতেহাবাদ ইউপি চেয়ারম্যান একেএম কামরুজ্জামান মাসুদ, জাফরগঞ্জ ইউপি চেয়ারম্যান জাহিদুল আলম, রসুলপুর ইউপি চেয়ারম্যান মো. শাহজাহান সরকার, যুবলীগ নেতা মামুনুর রশিদসহ বিভিন্ন ইউনিয়ন ও ওয়ার্ড থেকে আগত আওয়ামী লীগের সভাপতি ও সাধারণ সম্পাদক এবং আওয়ামী লীগ ও এর সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।