ধামরাইয়ে বিএনপির ৯ নেতাকর্মী আটক

ধামরাইয়ে বিএনপির ৯ নেতাকর্মী আটক

ছবিঃ সংগৃহীত

আওয়ামী লীগ ও বিএনপির সমাবেশকে কেন্দ্র করে ঢাকার ধামরাইয়ে গতকাল মঙ্গলবার দিনগত রাতে বিভিন্ন এলাকায় রাতভর অভিযান চালিয়ে এক ইউপি সদস্যসহ বিএনপির ৯ নেতাকর্মীকে আটক করেছে থানা পুলিশ।

 

বিষয় নিশ্চিত করেছেন ধামরাই থানার ওসি (অপারেশন) নির্মল কুমার দাস। বুধবার (১৮অক্টোবর) দুপুরে তাদেরকে মামলা দিয়ে আদালতে প্রেরণ করা হয়েছে।  

 

আটককৃতরা হলেন, বালিয়া ইউনিয়নের ৬নং ওয়ার্ডের মেম্বার ও ইউনিয়ন স্বেচ্ছাসেবক দলের সভাপতি দুনিগ্রাম এলাকার মৃত ফয়জুদ্দিন মিয়ার ছেলে নাসির উদ্দিন (৪৮), আইনঙ্গন এলাকার মৃত রেজাউল করিম (লাল মিয়া) এর ছেলে মোঃ মনিরজ্জামান (৩০), ভাড়ারিয়া এলাকার হাশেম আলীর ছেলে মোঃ নাসির উদ্দিন (৩৮), বালিথা এলাকার মোকছেদ আলীর ছেলে মোঃ আনোয়ার হোসেন (৪২), বাসনা এলাকার মৃত আজাহার আলীর ছেলে মোঃ মনির হোসেন (৩০), পশ্চিম বাসনা এলাকার ফজল হকের ছেলে মোঃ রাজু আহমেদ (২৫), বড় জেঠাইল এলাকার মৃত হেদায়েতুল্লাহ মিয়ার ছেলে মোঃ আতিকুর রহমান।

আটককৃতদের মধ্যে তিনজনকে ২৫ নং মামলায় আটক দেখিয়ে আদালতে পাঠনো হয়েছে। এছাড়াও বাকি আসামীদের ঢাকা জেলার আশুলিয়া থানার গাড়ি পুড়ানো মামলায় গ্রেফতার দেখিয়ে আদালতে পাঠানো হয়েছে বলে পুলিশ বিষয়টি নিশ্চিত করেছেন।

 

মামলার তদন্তকারী কর্মকর্তা ওসি (আপারেশন) নির্মল কুমার দাস জানান, নাশকতা মামলা ও আশুলিয়া থানায় গাড়ি পুড়ানো মামলায় আসামীদের আটক ও গ্রেফতার করে আদালতে পাঠানো হয়েছে। বাকি আসামীদের গ্রেফতার করতে অভিযান অব্যাহত রয়েছে বলে জানান ওসি (অপারেশন) নির্মল কুমুর দাস।