ফের একসঙ্গে কাঞ্চন-শ্রীময়ী

ফের একসঙ্গে কাঞ্চন-শ্রীময়ী

সংগৃহীত

মঞ্চে পাশাপাশি বসে আছেন ভারতীয় অভিনেতা কাঞ্চন মল্লিক ও টিভি অভিনেত্রী শ্রীময়ী চট্টরাজ। কাঞ্চনের চোখে চশমা, গায়ে লাল রঙের পাঞ্জাবি। অন্যদিকে একই রঙের সালোয়ার-কামিজ পরেছেন শ্রীময়ী।

শ্রীময়ী চট্টরাজ তার সোশ্যাল মিডিয়ায় বেশ কিছু ছবি পোস্ট করেছেন। তার একটিতে তাদেরকে এমন রূপে দেখা যায়। আর এসব ছবির ক্যাপশনে লিখেছেন, ‘গতকাল সেচমন্ত্রী পার্থ ভৌমিক মহাশয়ের আমন্ত্রণে ওনার পূজায় উপস্থিত ছিলাম আমরা। শুভ চতুর্থী।’

‘কৃষ্ণকলি’খ্যাত ভারতীয় বাংলা টেলিভিশন অভিনেত্রী শ্রীময়ী চট্টরাজের সঙ্গে পরকীয়া সম্পর্কে জড়িয়েছেন টলিউড অভিনেতা ও তৃণমূল বিধায়ক কাঞ্চন মল্লিক— ২০২১ সালে এমন অভিযোগ করে শোরগোর ফেলে দিয়েছিলেন কাঞ্চনের স্ত্রী পিংকি বন্দ্যোপাধ্যায়। এ নিয়ে জলঘোলা কম হয়নি, এমনকি বিষয়টি আদালত পর্যন্ত গড়ায়।

তবে শ্রীময়ীর সঙ্গে কাজের বাইরে অন‌্য কোনো সম্পর্ক নেই বলে দাবি করেছেন কাঞ্চন। আর শ্রীময়ীর দাবি— ‘কাঞ্চন তার গুরু।’ তবে এসব ছবি প্রকাশ্যে আসার পর এ জুটির প্রেমের সম্পর্ক নিয়ে ফের জোর চর্চা চলছে নেটদুনিয়ায়। আদিল ফারহান নামে একজন প্রশ্ন করেছেন, ‘তোমাকে সবসময় কাঞ্চন মল্লিকের সঙ্গে দেখা যায় কেন? তোমরা কি রিলেশনশিপে আছো?’ যদিও এ প্রশ্নের কোনো উত্তর দেননি শ্রীময়ী।

পরকীয়ার অভিযোগে কাঞ্চন-শ্রীময়ীকে বহুবার কাঠগড়ায় দাঁড় করিয়েছেন নেটিজেনরা। কটু কথাও শুনেছেন তারা। তবু বারবার একসঙ্গে দেখা গেছে এ জুটিকে। সমালোচকদের বুড়ো আঙুল দেখিয়ে কয়েক মাস আগে কাঞ্চনের প্রশংসায় পঞ্চমুখ হন শ্রীময়ী। নিজের ফেসবুকে দু’জনের একটি ছবি পোস্ট করে শ্রীময়ী প্রশংসাসূচক পোস্ট দেন।

এর আগে থাইল্যান্ডে ঘুরতে গিয়েছিলেন শ্রীময়ী। সমুদ্র সৈকতে খোলামেলা পোশাকে ফ্রেমবন্দি হন তিনি। আর সেসব ছবি সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেন তিনি। ওই সময়ে অনেকে ধারণা করেছিলেন, শ্রীময়ীর সঙ্গে কাঞ্চনও ঘুরতে গিয়েছিলেন। যদিও শ্রীময়ীর সঙ্গে কাঞ্চনকে কোনো ছবিতে দেখা যায়নি। যদিও নেটিজেনদের ধারণা— চুটিয়ে প্রেম করছেন এই যুগল।