এমপি শাহজাহান মিয়ার মৃত্যুতে প্রধানমন্ত্রীর শোক

এমপি শাহজাহান মিয়ার মৃত্যুতে প্রধানমন্ত্রীর শোক

প্রধানমন্ত্রী শেখ হাসিনা-ফাইল ফটো

পটুয়াখালী সদর আসনের সংসদ সদস্য, সাবেক ধর্ম প্রতিমন্ত্রী এডভোকেট মো. শাহজাহান মিয়ার মৃত্যুতে গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

এক শোকবার্তায় প্রধানমন্ত্রী বলেন, শাহজাহান মিয়া বাংলাদেশ আওয়ামী লীগের একজন নিবেদিতপ্রাণ নেতা ছিলেন। তিনি পটুয়াখালী জেলা আওয়ামী লীগের সভাপতিসহ দলের বিভিন্ন দায়িত্ব নিষ্ঠার সঙ্গে পালন করেন। তার মৃত্যুতে দল হারালো একজন দক্ষ রাজনীতিককে। আমি হারালাম একজন বিশ্বস্ত রাজনৈতিক সহযোদ্ধাকে।

প্রধানমন্ত্রী শাহজাহান মিয়ার আত্মার মাগফিরাত কামনা করেন এবং শোকসন্তপ্ত পরিবারের সদস্যদের প্রতি গভীর সমবেদনা জানান।

পটুয়াখালী-১ (সদর-মির্জাগঞ্জ-দুমকি) আসনের সংসদ সদস্য, জেলা আওয়ামী লীগের সাবেক সভাপতি ও সাবেক ধর্ম প্রতিমন্ত্রী অ্যাড. মোঃ শাহজাহান মিয়া আর নেই। 

আজ শনিবার ভোর ৬ টায় রাজধানীর একটি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় শেষ নিঃশ্বাস ত্যাগ করেন পটুয়াখালী-১ (সদর-মির্জাগঞ্জ-দুমকি) আসনের সংসদ সদস্য, সাবেক ধর্ম প্রতিমন্ত্রী এডভোকেট মো. শাহজাহান মিয়া।

শাহজাহান মিয়া পটুয়াখালী পৌর সভার চেয়ারম্যান, জেলা আওয়ামী লীগের টানা দুই যুগেরও বেশি সময়কাল সভাপতির দায়িত্ব পালন করেছেন এবং পটুয়াখালী-১ আসনের তিনবারের এমপি ছিলেন। পটুয়াখালী আইনজীবী সমিতির সভাপতির পদেও নির্বাচিত হয়েছিলেন একাধিক মেয়াদে।