বগুড়ার শাজাহানপুরে দুর্বৃত্তের ছুরিকাঘাতে যুবক নিহত

বগুড়ার শাজাহানপুরে দুর্বৃত্তের ছুরিকাঘাতে যুবক নিহত

প্রতীকি ছবি

বগুড়ার শাজাহানপুরে দুর্বৃত্তের ছুরিকাঘাতে জুনায়েত ইসলাম (১৮) নামে একজন নিহত ও দু’জন আহত হয়েছেন। 

শনিবার রাত সোয়া ৯টার দিকে উপজেলার বেজোড়া দক্ষিণপাড়া এলাকায় এ হামলার ঘটনা ঘটে। 

আহত অটো চালক জাকিরুল ইসলাম ও মিল্লাত হাসানকে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। শাজাহানপুর থানার ওসি শহিদুল ইসলাম এ তথ্য জানান।

পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানান, নিহত জুনায়েত ইসলাম বগুড়ার শাজাহানপুর উপজেলার সুজাবাদ পূর্বপাড়ার আবদুল জোব্বারের ছেলে। শনিবার রাত সোয়া ৯টার দিকে উপজেলার বেজোড়া দক্ষিণপাড়া এলাকায় জুনায়েত ইসলাম, জাকিরুল ইসলাম, মিল্লাত হাসানসহ ৪/৫ জন একটি সিএনজি অটো রিকশায় ছিলেন। 

এ সময় দুটি মোটরসাইকেলে ৪/৫ জন দুর্বৃত্ত ওই পথ দিয়ে যাচ্ছিলেন। অটো রিকশা থেকে মোটরসাইকেল আরোহীদের লক্ষ্য করে কটুক্তি করা হয়। তখন মোটরসাইকেল আরোহীরাও পাল্টা কটুক্তি করেন। এ নিয়ে দু’পক্ষের মধ্যে বাকবিতণ্ডা হয়। 

এক পর্যায়ে মোটরসাইকেল আরোহীরা ছুরিকাঘাত করলে জুনায়েত ইসলাম, জাকিরুল ইসলাম ও মিল্লাত হাসান আহত হন। দ্রুত এদের উদ্ধার করে বগুড়া শজিমেক হাসপাতালের দিকে নিয়ে যাওয়ার চেষ্টা করলে পথিমধ্যে জুনায়েত ইসলাম মারা যান। আহত জাকিরুল ও মিল্লাতকে হাসপাতালে ভর্তি করা হয়েছে। 

আহত অটো চালক জাকিরুল উপজেলার নন্দগ্রামের আবদুল গাফফারের ছেলে ও মিল্লাত সুজাবাদ বালাপাড়ার আবদুল হান্নানের ছেলে। ব

গুড়া ছিলিমপুর মেডিকেল পুলিশ ফাঁড়ির এসআই আনিসুর রহমান জানান, নিহত জুনায়েতের বুকে ছুরিকাঘাত করা হয়েছে। মরদেহ শজিমেক হাসপাতাল মর্গে রাখা হয়েছে।