গোপালগঞ্জে সড়ক দূর্ঘটনায় মেডিকেল কলেজ চিকিৎসক নিহত

গোপালগঞ্জে সড়ক দূর্ঘটনায় মেডিকেল কলেজ চিকিৎসক নিহত

ছবিঃ সংগৃহীত।

গোপালগঞ্জের শেখ সায়েরা খাতুন মেডিকেল কলেজের সার্জারি বিভাগের সহকারী অধ্যাপক ডাঃ তপন কুমার মন্ডল (৩৮) সড়ক দুর্ঘটনায় নিহত হয়েছেন। সোমবার (২৩ অক্টোবর) সকালে ফরিদপুরের ভাংগা হাইওয়ে থানার ওসি খায়রুল আলম ও গোপালগঞ্জ শেখ সায়েরা খাতুন মেডিকেল কলেজের অধ্যক্ষ ডাঃ মো. জাকির হোসেন বিষয়টি নিশ্চিত করেছেন।

রোববার (২২ অক্টোবর) রাতে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু ঘটে। নিহত ডাঃ তপন কুমার মন্ডল বাগেরহাট জেলার চিতলমারী উপজেলার পরানপুর গ্রামের গৌর দাস মন্ডলের ছেলে ও গোপালগঞ্জের শেখ সায়েরা খাতুন মেডিকেল কলেজের সার্জারি বিভাগের সহকারী অধ্যাপক ছিলেন।

নিহত চিকিৎসকের স্ত্রী ডাঃ শর্মীষ্ঠা ঘোষাল জানান, তারা বর্তমানে মিরপুরে থাকেন। রোববার দুপুরে গোপালগঞ্জ থেকে ব্যক্তিগত গাড়ি নিয়ে ঢাকায় ফিরছিলেন তার স্বামী ডাঃ তপন কুমার মন্ডল। পথে মুকসুদপুরের গেড়াখোলায় ব্যক্তিগত গাড়িটি নিয়ন্ত্রণ হারিয়ে দুর্ঘটনার শিকার হন তিনি।

 

সেখান থেকে প্রথমে গোপালগঞ্জে পরে সন্ধ্যায় তাকে ঢাকা মেডিকেল কলেজের নিবিড় পরিচর্যা কেন্দ্রে (আইসিইউ) নেয়া হয়। সেখানে রাতেই তার মৃত্যু হয়।

গোপালগঞ্জের শেখ সায়েরা খাতুন মেডিকেল কলেজের অধ্যক্ষ ডাঃ মো. জাকির হোসেন বলেন, ডাঃ তপন কুমার মন্ডলের দূর্ঘটনার কথা জানতে পেরে আমরা ছুটে যাই। প্রথমে গোপালগঞ্জে চিকিৎসা দেওয়া হয়, পরে তাকে আমরা ঢাকা মেডিকেল কলেজে নিয়ে যাই। ডাঃ তপন কুমার মন্ডলের মৃত্যুতে আমরা শোকাহত। সোমবার ভোরে তার মরদেহ গোপালগঞ্জ শেখ সায়েরা খাতুন মেডিকেল কলেজে আনা হয়। এরপর তাকে তার গ্রামের বাড়ি বাগেরহাটের চিতলমারী উপজেলার পরানপুর গ্রামে নেয়া হয়েছে। সেখানে ধর্মীয় মতে তার অন্তেষ্টিক্রিয়া সম্পন্ন করা হবে।

ভাংগা হাইওয়ে থানার ওসি খায়রুল আলম জানান, রোমবার দুপুর দেড়টার দিকে গোপালগঞ্জ থেকে ব্যক্তিগত গাড়ি নিয়ে ঢাকায় যাচ্ছিলেন। এসময় মুকসুদপুরের গেড়াখোলা এলাকায় দুর্ঘটনার শিকার হন তিনি। আমরা জানতে পেরেছি আহত ওই চিকিৎসক রাতে মারা গেছেন।