গোসলে নেমে নিখোঁজ, ২০ ঘণ্টা পর নদীতে মিললো মরদেহ

গোসলে নেমে নিখোঁজ, ২০ ঘণ্টা পর নদীতে মিললো মরদেহ

ছবিঃ সংগৃহীত।

জামালপুরের বকশীগঞ্জে নিখোঁজের ২০ ঘণ্টা পর নদী থেকে মুরাদ হাসান (২০) নামে এক যুবকের মরদেহ উদ্ধার করেছে জেলা ফায়ার সার্ভিসের ডুবুরিদল।

রোববার (২২ অক্টোবর) দুপুরে উপজেলার মেরুরচর ইউনিয়নের টুপকারচর ব্রিজ সংলগ্ন দশানী নদী থেকে মরদেহটি উদ্ধার করা হয়। মুরাদ হাসান ওই ইউনিয়নের নতুন টুপকারচর গ্রামের শাহীন মিয়ার ছেলে। এর আগে শনিবার (২১ অক্টোবর) বিকেলে দশানী নদীতে গোসল করতে গিয়ে তিনি নিখোঁজ হন।

স্থানীয় ও পরিবার সূত্রে জানা যায়, শনিবার বিকেলে বাবা শাহীন মিয়ার সঙ্গে টুপকারচর ব্রিজের পাশে একটি ধানক্ষেত দেখতে যান মুরাদ। বিকেল ৩টায় বাবার অগোচরে স্থানীয় কয়েকজন ছেলের সঙ্গে ক্ষেতের পাশেই দশানী নদীতে গোসল করতে গিয়ে নিখোঁজ হন তিনি। এরপর অনেক খোঁজাখুঁজি করেও তাকে পাওয়া না গেলে জামালপুর ফায়ার সার্ভিসের ডুবুরি দলকে খবর দেওয়া হয়। এরপর ফায়ার সার্ভিসের ডুবুরি দল বিকেল ৫টা থেকে শনিবার রাত ৮টা পর্যন্ত নদীতে খোঁজাখুঁজি করে তাকে না পেয়ে অভিযান শেষ করে চলে যায়। পরে রোববার দুপুরে তার মরদেহ উদ্ধার করতে সক্ষম হন তারা।

জামালপুর ফায়ার সার্ভিসের লিডার ছানোয়ার হোসেন মরদেহ উদ্ধারের বিষয়টি মুঠোফোনে জাগো নিউজকে নিশ্চিত করেন।

বকশীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সোহেল রানা জাগো নিউজকে বলেন, শনিবার থেকে মুরাদ হাসান নিখোঁজ ছিলেন। রোববার তার মরদেহ উদ্ধার করা হয়েছে।