খুলনায় গভীর রাতে হোটেল অ্যাম্বাসেডরে আগুন

খুলনায় গভীর রাতে হোটেল অ্যাম্বাসেডরে আগুন

সংগৃহীত

খুলনার বড়বাজারে ছয়তলায় অবস্থিত একটি ব্যাংকে অগ্নিকাণ্ডের ঘটনা ঘটেছে। পরে দেড় ঘণ্টা চেষ্টা চালিয়ে আগুন নিয়ন্ত্রণে আনে ফায়ার সার্ভিসের পাঁচটি ইউনিট।

সোমবার (২৩ অক্টোবর) দিনগত রাত সাড়ে ৩টার দিকে বড়বাজার এলাকার কেডি ঘোষ রোডে হেলাতলা মোড়ের হোটেল অ্যাম্বাসেডরের ছয়তলায় এ অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে।

খুলনা ফায়ার সার্ভিসের সহকারী পরিচালক ফারুক হোসেন সিকদার এতথ্য নিশ্চিত করেছেন।

তিনি বলেন, অ্যাম্বাসেডর হোটেলের নিচতলার একটি ঘড়ির দোকান থেকে আগুনের সূত্রপাত হয়। ধারণা করা হচ্ছে রাত ১২টার পর আগুন লেগেছে। যা ধীরে ধীরে ওপরে উঠতে থাকে।

ফায়ার সার্ভিস ও স্থানীয় সূত্র জানায়, ভোর রাতে আগুনের ধোঁয়া দেখতে পেয়ে বাইরের লোকজন চিৎকার শুরু করেন। পরে তারা ফায়ার সার্ভিসে খবর দেন। এসময় হোটেলে অবস্থানকারীদের মধ্যে আতঙ্ক ছড়িয়ে পড়ে। তাদের দ্রুত হোটেল থেকে বাইরে বের করে আনা হয়। খবর পেয়ে খুলনা মহানগরীর পাঁচটি স্টেশনের আটটি ইউনিট ঘটনাস্থলে আসে। তবে আগুন নিয়ন্ত্রণে কাজ করে পাঁচ ইউনিট।ফায়ার সার্ভিসের সহকারী পরিচালক ফারুক হোসেন বলেন, ব্যাংকের তেমন ক্ষতি হয়নি। পানি দেওয়ার জন্য জানালার কিছু কাচ স্থানীয় লোকজন ভেঙে ফেলেন। কিছু কাগজপত্র ভিজে গেছে। ক্ষয়ক্ষতির পরিমাণ নিরূপণে কাজ শুরু হয়েছে।