ট্রেন দুর্ঘটনায় ভৈরবের পোস্ট মাস্টার জাহাঙ্গীর নিহত

ট্রেন দুর্ঘটনায় ভৈরবের পোস্ট মাস্টার জাহাঙ্গীর নিহত

পোস্ট মাস্টার হুমায়ুন কবির জাহাঙ্গীর

কিশোরগঞ্জের ভৈরবে দুই ট্রেনের ভয়াবহ সংঘর্ষে প্রাণ হারিয়েছেন ভৈরব পোস্ট অফিসের সহকারী পোস্ট মাস্টার হুমায়ুন কবির জাহাঙ্গীর (৫৫)।

সোমবার (২৩ অক্টোবর) বিকেলে ভৈরব স্টেশন সংলগ্ন এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহত হুমায়ুন করিব জাহাঙ্গীর কুলিয়ারচর উপজেলার লক্ষ্মীপুর ভাটিপাড়া গ্রামের বাসিন্দা। ভৈরব পোস্ট অফিসে কর্মরত ছিলেন তিনি।

পারিবারিক সূত্রে জানা গেছে, সোমবার বিকেলে অফিস শেষ করে সহকারী পোস্ট মাস্টার হুমায়ুন কবির ভৈরব থেকে এগারসিন্দুর ট্রেনে নরসিংদীর বাসায় ফিরছিলেন। এ সময় দুই ট্রেনের সংঘর্ষের ঘটনায় তিনি নিহত হন।

নিহতের চাচা অবসরপ্রাপ্ত স্কুল শিক্ষক মো. শামসুদ্দিন হায়দার বলেন, জাহাঙ্গীর পরিবার নিয়ে নরসিংদীতে থাকতেন। কুলিয়ারচরের নিজ বাড়ি থেকে এগারসিন্ধুর ট্রেনে চড়ে নরসিংদীর বাসায় ফিরছিলেন তিনি।

উল্লেখ্য, কিশোরগঞ্জের ভৈরবে ভয়াবহ এ ট্রেন দুর্ঘটনায় নিহতের সংখ্যা বেড়ে ২৩ জনে দাঁড়িয়েছে। এ ছাড়া আরও অন্তত অর্ধশত আহত হয়েছেন।

রেলওয়ে সূত্র জানিয়েছে, ঢাকা থেকে একটি কনটেইনারবাহী ট্রেন ভৈরব স্টেশনে প্রবেশ করছিল। তার আগ মুহূর্তে ভৈরব থেকে এগারোসিন্দুর ট্রেন ঢাকার দিকে রওনা হয়েছিল। জগন্নাথপুর রেলক্রসিং এলাকায় এগারোসিন্দুর ট্রেনের শেষের দুই-তিনটি বগিতে কনটেইনারবাহী ট্রেন আঘাত করে। মূলত সিগনালিংয়ের কোনো জটিলতার কারণে এমন ঘটনা ঘটেছে।