বাসের লুকিং গ্লাস ভাঙাকে কেন্দ্র করে সংঘর্ষ, চালকের মৃত্যু

বাসের লুকিং গ্লাস ভাঙাকে কেন্দ্র করে সংঘর্ষ, চালকের মৃত্যু

ছবিঃ সংগৃহীত।

রাজধানীর মোহাম্মদপুর বসিলা তিন রাস্তার মোড় এলাকায় বাসের লুকিং গ্লাস ভাঙাকে কেন্দ্র করে দুই বাসের স্টাফদের সংঘর্ষে মো. রাসেল মিয়া (৩২) নামে এক চালকের মৃত্যু হয়েছে।

মঙ্গলবার (২৪ অক্টোবর) রাত সাড়ে ১০টার দিকে এ ঘটনা ঘটে।

নিহতের ভাই মো. ফারুক জানান, নিহত রাসেল মিয়া রমজান বাসের চালক ছিলেন। মোহাম্মদপুর বসিলা তিন রাস্তার মোড় এলাকায় অন্য একটি গাড়ির লুকিং গ্লাস ভাঙ্গাকে কেন্দ্র করে ওই গাড়ির চালকসহ স্টাফরা এসে রাসেল মিয়ার উপর হামলা চালায়। এতে তিনি গুরুতর আহত হন। পরে দ্রুত স্থানীয় একটি ক্লিনিকে নিয়ে যাওয়া হয়। অবস্থার অবনতি হলে উন্নত চিকিৎসার জন্য ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে নিয়ে যাওয়া হয়। পরে কর্তব্যরত চিকিৎসক রাত সাড়ে ১২টার দিকে তাকে মৃত ঘোষণা করেন।

তিনি আরো জানান, নিহতের গ্রামের বাড়ি শরীয়তপুর জেলার পালং থানার দক্ষিণ শাওলা গ্রামে। তিনি আব্দুল হাকিম মাতব্বরের ছেলে। বর্তমানে মোহাম্মদপুর বুদ্ধিজীবী কবরস্থানের এক নং গেট এলাকায় থাকতেন।

ঢাকা মেডিকেল কলেজ হাসপাতাল পুলিশ ক্যাম্পের ইনচার্জ পরিদর্শক মো. বাচ্চু মিয়া মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি জানান, মরদেহ ময়নাতদন্তের জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের জরুরি বিভাগের মর্গে রাখা হয়েছে। বিষয়টি সংশ্লিষ্ট থানাকে জানানো হয়েছে।