অরিজিতের গাওয়া ‘অ্যানিম্যাল’ সিনেমার গানের টিজার প্রকাশ

অরিজিতের গাওয়া ‘অ্যানিম্যাল’ সিনেমার গানের টিজার প্রকাশ

ছবিঃ সংগৃহীত।

রণবীর কাপুরের জন্মদিনে প্রকাশ্যে এসেছিল তার মুক্তির অপেক্ষায় থাকা ‘অ্যানিম্যাল’ সিনেমার টিজার। এতে দেখা গেছে, তার ঠোঁটে জ্বলন্ত সিগারেট! চোখে কালো রোদচশমা। একেবারে অন্যরকম লুকে সবার নজর কেড়েছিলেন রণবীর।

রণবীরের এ টিজার মুক্তির পরই সিনেমাটি নিয়ে আলোচনা বাড়তে থাকে। আজ (২৬ অক্টোবর) এসেছে নতুন খবর। আগামীকাল এ সিনেমার গান ‘সতরঙ্গ’ মুক্তি পাবে। এর আগে মিউজিক ‘টি সিরিজ’ প্রকাশ করেছেন এ গানের টিজার। অরিজিৎ সিংয়ের গলায় শোনা যাবে এ গান।

এ সিনেমা নিয়ে সম্প্রতি এক সাক্ষাৎকারে রণবীর বলেন, ‘পরিচালক সন্দীপ রেড্ডির সঙ্গে কাজ করার অভিজ্ঞতা আমার খবুই ভালো। এ সিনেমায় দর্শক আমাকে একেবারে অন্যরূপে আবিষ্কার করবেন। এখনো পর্যন্ত আমি যত নেতিবাচক চরিত্রে অভিনয় করেছি, এটি তারমধ্য়ে সবচেয়ে ভয়ংকর। ফলে দর্শকের প্রতিক্রিয়া নিয়ে আমি খুবই আশাবাদী।’

সিনেমার টিজার থেকেই স্পষ্ঠ ছিল যে, বাবা-ছেলের সম্পর্কের গল্প বলবে এটি। কিন্তু সেই বাবা-ছেলে অর্থাৎ অনিল কাপুর ও রণবীর কাপুরের সম্পর্ক একেবারেই ভালো নয় । বাবার শারীরিক ও মানসিক অত্যাচারের শিকারও হতে দেখা যাচ্ছে রণবীরকে।

কিন্তু তারপরেও রণবীরের চরিত্রটি বিশ্বাস করে যে, তার বাবা পৃথিবীর সেরা বাবা। টিজারে ন্যাশানাল ক্রাশ রাশমিকা মান্দানার উপস্থিতি খুবই কম ছিল। রণবীরের সঙ্গে তার প্রেমের সম্পর্কই দেখানো হয়েছে সিনেমাটিতে। তবে অভিনেত্রীর পরনে শাড়ি ও মুখে ইংরেজি ডায়লগ পছন্দ করেছেন তার ভক্তরা।

 

টিজারে কয়েক সেকেন্ডের জন্য পর্দায় এসেছেন ববি দেওয়াল। কিন্তু তার থেকে চোখ ফেরানো দায়। সিক্স প্যাক থেকে শুরু করে চাহনি। তার উপস্থিতি নজর কেড়ে নিয়েছে সিনেপ্রেমীদের।

আগামী ১ ডিসেম্বর মুক্তি যাচ্ছে রণবীর কাপুরের ‘অ্যানিম্যাল’। বাবা এবং ছেলের রসায়নের এ সিনেমা দর্শক কতটা গ্রহণ করে তা এখন দেখার অপেক্ষা।