‘দরদ’ সিনেমার শুটিং দৃশ্য প্রকাশ্যে

‘দরদ’ সিনেমার শুটিং দৃশ্য প্রকাশ্যে

সংগৃহীত

প্যান-ইন্ডিয়ান সিনেমা ‘দরদ’-এর শুটিং শুরু করেছেন ঢালিউড সুপারস্টার শাকিব খান। এতে শাকিবের বিপরীতে অভিনয় করছেন বলিউড অভিনেত্রী সোনাল চৌহান। গতকাল শুক্রবার থেকে ভারতের বেনারসে শুরু হয়েছে এর শুটিং।

এদিনই সামনে সিনেমাটিতে শাকিব-সোনালের লুক প্রকাশ্যে এনেছেন পরিচালক অনন্য মামুন। এতে দেখা যায়, শাকিবের পরনে টি-শার্টের ওপর ক্যাজুয়াল শার্ট ও উষ্কখুষ্ক চুলে তার গলায় লকেট। আর শাড়িতে বাঙালি সাজে ধরা দিয়েছেন সোনাল। লুকটি প্রকাশের পর ভক্তদের প্রশংসা কুড়াচ্ছেন নায়ক-নায়িকা। এদিকে, শুটিং শুরুর আগে মুম্বাইয়ে সাংবাদিকদের মুখোমুখি হয়েছিলেন শাকিব-সোনাল। সেখানে এই সিনেমাটি নিয়ে ভীষণ উচ্ছ্বাস প্রকাশ করেন তারা।

শাকিব বলেন, এটা বাংলাদেশ থেকে প্রথম প্যান ইন্ডিয়ান ছবি। আমি মনে করি এটা একটা ইউনিক গল্পের সিনেমা হতে যাচ্ছে। ভারতের সঙ্গে এই কোলাবোরেশন আশা করছি ভালো হবে।

অনন্য মামুন পরিচালিত ‘দরদ’ সিনেমাটি যৌথভাবে প্রযোজনা করছে ভারতের এসকে মুভিজ, ওয়ান ওয়ার্ল্ড মুভিজ, বাংলাদেশের অ্যাকশন কাট এন্টারটেইনমেন্ট ও কিবরিয়া ফিল্মস।

এতে শাকিব-সোনাল ছাড়াও অভিনয় করছেন শহীদুজ্জামান সেলিম, পায়েল সরকার, রাজেশ শর্মা, মিশা সওদাগর, এলিনা শাম্মী, জেসিয়া ইসলাম, রাহুল দেবসহ অনেকে। আগামী বছরের ফেব্রুয়ারিতে বাংলাসহ হিন্দি, তামিল, তেলেগু, মালায়লাম, কর্ণাটক এই ছয় ভাষায় মুক্তি পাবে সিনেমাটি।