ভক্তের কটাক্ষে প্রীতমের কড়া জবাব

ভক্তের কটাক্ষে প্রীতমের কড়া জবাব

সংগৃহীত

সময়ের জনপ্রিয় সংগীতশিল্পী ও সংগীত আয়োজক প্রীতম হাসান। তার কণ্ঠ ও নির্মাণে একাধিক গান পেয়েছে দর্শকপ্রিয়তা। শুক্রবার (২৬ অক্টোবর) প্রথমবারের মতো একক কনসার্ট নিয়ে হাজির হয়েছিলেন প্রীতম। শুধু প্রীতম একা নয় তাকে সঙ্গ দিয়েছে হাবিব ওয়াহিদ, ফেরদৌস ওয়াহিদ, মমতাজ, অর্ণব, রাফা, মাশা ও জেফারের মতো জনপ্রিয় শিল্পীরা।

কনসার্টের বিভিন্ন খন্ড খন্ড অংশের ভিডিও সামাজিক যোগাযোগমাধ্যমে ঘুরে বেড়াচ্ছে। প্রীতম হাসান তার ভেরিফাইড ফেসবুক পেজে ভক্তদের সেই উল্লাসের ভিডিও শেয়ার করছেন। সেখানেই এক ভিডিও তে দেখা যাচ্ছে সংগীতশিল্পী অর্ণবের জনপ্রিয় ‘তোমার জন্য নীলচে তারা’গানটি মঞ্চে একসঙ্গে গাইছেন অর্ণব ও প্রীতম। সেই গানের ভিডিওর কমেন্ট বক্সে ঘটেছে এক মজার ঘটনা।

ভিডিও র নিচে মুজাহেদুল ইসলাম নামের এক ব্যক্তি কমেন্ট করেছেন, প্রীতমকে আমার সিঙ্গার বলতেও ইচ্ছে হয় না, উনি এমন এক সিঙ্গার কোন কালজয়ী গান গাইতে শুনি নাই, প্রতিটি গান কোনো রকম চলে এমন গান’। এই কমেন্টে নিচে গিয়ে এক প্রকার মজার ছলেই উত্তর দিয়েছেন প্রীতম। তিনি লিখেছেন, প্রতিটি গান কোনো রকম চলে, ‘এইজন্য ন্যূনতম টিকিটের দাম ৭০০ টাকা দিছিলাম। শেষে সেখানে হাসির ইমুজি জুড়ে দেন এই গায়ক।

প্রসঙ্গত, প্রীতমের প্রায় আট বছরের ক্যারিয়ারে প্রথমবারের মতো একক কনসার্টের আয়োজন করেছেন প্রীতম। কনসার্টে ৪৫০০ এর অধিক শ্রোতা ছিল। সুন্দর, সুশৃঙ্খল পরিবেশে কনসার্ট শেষ করতে পারায় সকলের প্রতি কৃতজ্ঞতা জানিয়েছেন প্রীতম।