সানি দেওলের গোপন কথা ফাঁস করলেন করণ

সানি দেওলের গোপন কথা ফাঁস করলেন করণ

ছবিঃ সংগৃহীত।

বলিউড তারকা সানি দেওল দীর্ঘদিন বিরতির পর অভিনয়ে ফিরে চমকে দিলেন সবাইকে। তার ভক্তরা বলছেন, ‘তিনি যেন স্বরূপে সবার মাঝে ফিরছেন।’ সানি দেওলের ব্লকবাস্টার হিট ‘গদর-২’ সিনেমাও সে কথা বলছে।

অভিনয় থেকে বেশ কিছুটা দূরত্ব বজায় রেখেই চলছিলেন সানি। কিন্তু প্রত্যাবর্তন ঘটল রাজকীয় রূপে। যদিও কিছুদিন আগেই ধর্মেন্দ্র আক্ষেপ করে বলেছিলেন, ‘দেওলরা বলিউডে যোগ্য সম্মান পায়নি।’ কিন্তু সানির সাফল্যের পরই তাদের নিয়ে যেন টনক নড়ল বলিউডের।

ডাক পেলেন বলিউডের অন্যতম আলোচতি শো ‘কফি উইথ করণ’-এর অষ্টম সিজনে। করণ জোহরের শোয়ের দ্বিতীয় পর্বের অতিথি হয়ে আসছেন সানি ও ববি। সেখানেই উঠে এলে ‘গদর-২’ সিনেমার প্রসঙ্গ। শুধু তাই নয়, সানির জীবনের এক গোপন কথাও ফাঁস করে দিলেন করণ।

করণ জোহর তারকাদের লুকানো কথা বের করতে বেশ পারদর্শী। শুধু কি তাই! তারকাদের অন্দরের কথাও তার বেশ জানা। সেই কারণে অনেক তারকাই করণের সঙ্গ বেশ সতর্ক হয়ে চলেন। তবে এবার করণ তার শোয়ে জানান সানি দেওল নাকি ‘টেডি বিয়ার’ বড্ড ভালোবাসেন। খেলনা সানির বেশ পছন্দ। অভিনেতাদের ইমেজই নাকি সব। তাই সেই ভাবমূর্তি নিয়ে বেশ সচেতন থাকেন তারকারা। তাদের ভাবমূর্তিতে যে কোনো মূল্যে রক্ষা করতে তারা সব সময় তৎপর। বড়পর্দায় সানিকে দর্শক চেনেন অ্যাকশন হিরো হিসেবে।

সানির অধিকাংশ সিনেমাই অ্যাকশনধর্মী। কখনো তার ‘আড়াই কিলো’ হাত দিয়ে শত্রু দমন করছেন, কখনো আবার হ্যান্ডপাম্প উপড়ে ঠান্ডা করেছেন শত্রুপক্ষকে। এবার সেই সানিই যে এমন খেলনাপ্রিয়, তা সবার সামনে ফাঁস করতেই খানিক লাজে রাঙা হলেন ধর্মেন্দ্র-পুত্র।