বেনাপোল স্থলবন্দরে ভারতীয় ট্রাক হেলপারের মৃত্যু

বেনাপোল স্থলবন্দরে ভারতীয় ট্রাক হেলপারের মৃত্যু

ছবিঃ সংগৃহীত।

বেনাপোল স্থলবন্দরে রাজ করন সিং (৩২) নামে ভারতীয় এক ট্রাকচালকের সহকারীর মৃত্যু হয়েছে।বৃহস্পতিবার (২ নভেম্বর) ভোর সাড়ে ৫টার দিকে স্থলবন্দরের ২৫ নম্বর শেডে এ ঘটনা ঘটে। রাজ করন সিং ভারতের উত্তর প্রদেশ কৌশ্বামী থানার বিধানপুর এলাকার চন্দ্র লাল সিংয়ের ছেলে।

ট্রাকচালক শিব নরেশ যাদব বলেন, বুধবার বেলা ১১টার দিকে যখন বাংলাদেশে প্রবেশ করি তখন আমার সহকারী রাজ করন সিং অসুস্থ ছিলেন। দিন শেষে সন্ধ্যার দিকে আরও অসুস্থ বোধ করলে চেকপোস্টের বাগ-এ-জান্নাত কওমি মাদরাসা মার্কেটের একটি ওষুধের দোকান থেকে গ্যাসের ওষুধ ও অন্যান্য আরও কয়েকটি ওষুধ খেয়ে ঘুমিয়ে পড়ে। আজ ভোরে ট্রাকের ক্যাবিনে তাকে মৃত অবস্থায় পাওয়া যায়।

বেনাপোল স্থলবন্দরের উপ পরিচালক (ট্রাফিক) রেজাউল করিম বলেন, বুধবার ভারত থেকে আমদানি করা ওষুধ নিয়ে ভারতীয় একটি ট্রাক বেনাপোল বন্দরে আসে। ট্রাকের সহকারী রাজ করন সিং বন্দরের ২৫ নম্বর শেডে আনলোড করার জন্য অবস্থান করছিলেন। আজ ভোর আনুমানিক সাড়ে ৫টার দিকে তিনি স্ট্রোক করে মৃত্যু বরণ করেন।

বেনাপোল পোর্ট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কামাল হোসেন ভূঁইয়া   বিষয়টি নিশ্চিত করে বলেন, বন্দরের দায়িত্বরত আনসার সদস্যদের মাধ্যমে খবর পেয়ে মরদেহটি উদ্ধার করা হয়েছে এবং ময়নাতদন্তের জন্য যশোর ২৫০ শয্যা জেনারেল হাসপাতালে পাঠানো হয়েছে।