বলিউড অভিনেতা টেইলার আর নেই

বলিউড অভিনেতা টেইলার আর নেই

সংগৃহীত

চলে গেলেন হলিউডের ‘জেনারেল হসপিটাল’ খ্যাত অভিনেতা টেইলার। তার সহকর্মী মৌরিস বানার্ড সামাজিক যোগাযোগমাধ্যম এক্স-এ তার মৃত্যুর খবর প্রকাশ করেছেন।

এ প্রসঙ্গে তিনি লেখেন, ‘দুঃখের সঙ্গে জানাচ্ছি, টেইলার প্রয়াত হয়েছেন।

সান দিয়েগোয় নিজের বাসভবনে মারা গিয়েছেন তিনি।’ হৃদরোগে আক্রান্ত হয়ে মারা যান এই অভিনেতা। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৫০ বছর। ‘বিবিসি’র খবরে এমনটাই জানা গেছে।

অভিনেতা টেইলার ‘জেনারেল হসপিটাল’ ও ‘ডেজ অব আওয়ার লাইভস’র মতো ভীষণ জনপ্রিয় ধারাবাহিকে কাজ করেছেন। প্রয়াত বন্ধুর প্রশংসা করে মৌরিস লেখেন, ‘টেইলার সত্যিই একজন প্রতিভাশালী শিল্পী। পর্দাকে আলোকিত করে রাখতেন তিনি। অভিনয়ের মাধ্যমে সবাইকে আনন্দ দিয়েছেন তিনি। উনি খুবই ভালো মানুষ। বন্ধু হিসেবেও তার তুলনা হয় না।’

মানসিক স্বাস্থ্য নিয়ে সচেতনতা গড়ে তুলতে সক্রিয় ভূমিকা পালন করেছিলেন অভিনেতা টেইইলার। নিজেও লড়াই করেছিলেন বাইপোলার ডিপ্রেশন এবং মদের নেশার সঙ্গে। টেইলারের মৃত্যুতে শোকস্তব্ধ হলিউড এবং তার ভক্ত-অনুরাগীরা।

হলিউডে সম্প্রতি তারকাদের চলে যাবার খবর আসছে। তিন দিন আগে রবিবার প্রয়াত হন ম্যাথিউ পেরি। আমেরিকান সিটকম ‘ফ্রেন্ডস’ খ্যাত অভিনেতার চলে যাওয়া মেনে নিতে পারেননি তার অনুরাগীরা। এ অভিনেতার জন্য শোকস্তব্ধ সকলেই। সেই শোক কাটতে না কাটতেই আরও এক অভিনেতাকে হারালো হলিউড।