মেহেরপুরে ইউনিয়ন জামায়াতের আমির গ্রেফতার

মেহেরপুরে ইউনিয়ন জামায়াতের আমির গ্রেফতার

সংগৃহীত

মেহেরপুরের মুজিবনগর উপজেলার দারিয়াপুর ইউনিয়ন জামায়াতের আমির মোস্তাফিজুর রহমানকে (৩৬) গ্রেফতার করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব)।

বৃহস্পতিবার (২ নভেম্বর) বিকেল ৫টার দিকে উপজেলার পুরন্দরপুর গ্রামের কবরস্থানের সামনের পাকা রাস্তার উপর থেকে তাকে গ্রেফতার করা হয়।

গ্রেফতার মোস্তাফিজুর রহমান গৌরীনগর গ্রামের মৃত মশিউর রহমানের ছেলে।

র‌্যাব-১২, সিপিসি-মেহেরপুরের সহকারী পুলিশ সুপার ও কোম্পানি কমান্ডার মনিরুজ্জামান রাতে এক বিজ্ঞপ্তিতে এই তথ্য নিশ্চিত করেছেন।

র‌্যাব জানিয়েছে, গত ৩১ অক্টোবর দুপুর পৌনে ১টার দিকে মেহেরপুর সদর থানাধীন কোটপাড়াস্থ সার্কিট হাউজের সামনে সরকারবিরোধী ও অন্তর্ঘাতমূলক কার্যক্রম করার পরিকল্পনার সাথে সরাসরি জড়িত মোস্তাফিজুর রহমান। ১৯৭৪ সালের বিশেষ ক্ষমতা আইনে করা মামলায় তাকে মুজিবনগর থানাধীন দারিয়াপুর ইউনিয়নের পুরন্দরপুর গ্রামের কবরস্থানের সামনের পাকা রাস্তার উপর থেকে গোপন তথ্যে অভিযান চালিয়ে গ্রেফতার করা হয়। 

গ্রেফতার জামায়াতের আমির মোস্তাফিজুর রহমানের বিরুদ্ধে একাধিক মামলা রয়েছে। পরবর্তী আইনি ব্যবস্থা নিতে তাকে মুজিবনগর থানা পুলিশের কাছে হস্তান্তর করা হয়েছে বলেও জানিয়েছেন র‌্যাব-১২, সিপিসি-মেহেরপুরের সহকারী পুলিশ সুপার ও কোম্পানি কমান্ডার মনিরুজ্জামান।