নেতাকর্মীর জনস্রোত নিয়ে ঢাকায় সমাবেশে এমপি বাবেল গোলন্দাজের যোগদান

নেতাকর্মীর জনস্রোত নিয়ে ঢাকায় সমাবেশে এমপি বাবেল গোলন্দাজের যোগদান

ছবিঃ সংগৃহীত।

ময়মনসিংহের গফরগাঁও থেকে বিশাল জনস্রোত নিয়ে শনিবার বহুল প্রতীক্ষিত মেট্রোরেলের আগারগাঁও থেকে মতিঝিল পযন্ত অংশের উদ্বোধন উপলক্ষে বাংলাদেশ আওযামী লীগ আয়োজিত আরামবাগ মাঠে সূধী সমাবেশে যোগ দিয়েছেন ফাহমী গোলন্দাজ বাবেল এমপি।

শনিবার (৪ নভেম্বর) সকাল ১০টায় গফরগাঁও রেলওয়ে স্টেশন থেকে একটি স্পেশাল ট্রেন রিজার্ভসহ চারটি আন্তঃনগর ট্রেনে করে হাজার হাজার নেতাকর্মী নিয়ে তিনি সমাবেশে যোগ দেন। এর আগেই ভোর থেকে উপজেলার ১৫টি ইউনিয়ন ও ১টি পৌর সভা থেকে হাজার হাজার নেতাকর্মীর জনস্রোত বিভিন্ন প্লেকার্ড,ব্যানার,ফেস্টুন ও টি শার্টে সজ্জিত হয়ে গফরগাঁও,মশাখালী, কাওরাইদ রেলস্টেশন এলাকায় জড়ো হতে থাকে।

এসময় ‘গফরগাঁওয়ের মাটি শেখহাসিনার ঘাটি, গফরগাঁওয়ের মাটি ফাহমী গোলন্দাজ বাবেলের ঘাটি ‘নেতাকমীদের গগনবিদারী স্লোগানে মুখরিত হয়েে উঠে রেলস্টেশন ও আশপাশের এলাকা । আওয়ামী লীগের সাধারন সম্পাদক আবুল কাশেম জানান, সরকারের উন্নয়নের ধারা অব্যাহত রাখতে আবারও শেখ হাসিনাকে জয়ী করতে আমরা এমপি ফাহমী গোলন্দাজ বাবেলের নেতৃত্বে রাজপথে আছি। মেট্রোরেলের আগারগাঁও থেকে মতিঝিল অংশের উদ্বোধন উপলক্ষ্যে সুধী সমাবেশ করবে আওয়ামী লীগ। সেই সমাবেশে যোগদান করতে গফরগাঁওয়ের আওয়ামী অন্তপ্রাণ হাজার হাজার নেতাকর্মীরা ঢাকায় যান।

ঢাকায় আওয়ামীলীগের সমাবেশে বরাবরের ন্যায় গফরগাঁও থেকে বৃহত সমাগম নিয়ে উপস্থিত হয়ে ফাহমী গোলন্দাজ বাবেল এবারও একই ধারাবাহিকতা রেখে কেন্দ্রীয় নেতাদের নেজর কেরেছেন।

সমাবেশে যোগ দিতে আসা উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক ও উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান অধ্যক্ষ আতাউর রহমান রেলস্টেশনে যায়যায়দিনকে বলেন, আমরা জননেতা ফাহমী গোলন্দাজ বাবেল এমপির নেতৃত্বে ঐক্যবদ্ধ রয়েছি।

আমাদের নেতাকর্মীরা যেকোনো সময় যেকোনো পরিস্থিতিতে রাজপথে নিজেদের অবস্থান জানান দিতে প্রস্তুত। আমরা দলের যেকোনো নির্দেশ ও কর্মসূচি পালনে বদ্ধপরিকর।

গফরগাঁও রেলস্টেশনের স্টেশন মাস্টার হারুন অর রশিদ বলেন, আওয়ামী লীগের নেতাকর্মীরা ট্রেনের ঊর্ধ্বতন কর্মকর্তার সঙ্গে যোগাযোগ করে স্পেশাল-১টি ট্রেন রিজার্ভ করেন। রেলওয়ের কোষাগারে ১ লাখ ৬৩ হাজার ৬৬৪ টাকা জমা দিয়ে এই স্পেশাল ট্রেনটি রিজার্ভ করেন।

শনিবার মেট্রোরেলের দ্বিতীয় রুট উত্তরা থেকে মতিঝিল পর্যন্ত চালু হচ্ছে। এ উপলক্ষে বাংলাদেশ আওযামী লীগ আয়োজিত সূধী সমাবেশের আয়োজন করা হয়। সমাবেশে প্রধান অতিথির বক্তব্য রাখবেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। এই সমাবেশে যোগ দিতে মযমনসিংহের গফরগাঁও থেকে নেতাকর্মীদের নিয়ে এমপি ফাহমী গোলন্দাজ বাবেল যোগ দিয়েছেন।

এসব বিষয় নিয়ে এমপি ফাহমী গোলন্দাজ বাবেল বলেন, বহুল প্রতীক্ষিত মেট্রোরেলের আগারগাঁও থেকে মতিঝিল পযন্ত অংশের উদ্বোধন উপলক্ষে বাংলাদেশ আওযামী লীগ আয়োজিত আরামবাগ মাঠে সুধী সমাবেশে অংশ নিতে গফরগাঁওয়ে আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগসহ অঙ্গ সংগঠনের নেতা-কর্মী নিয়ে সমাবেশ সফল করতে ঢাকায় যাচ্ছি। এজন্য অন্যান্য ট্রেন ও স্পেশাল ১টি ট্রেনসহ নেতাকর্মীদের নিয়েসুধী সমাবেশে যোগ দিয়েছি। জননেত্রীর এই সমাবেশে সকলের স্বতঃস্ফূর্ত অংশগ্রহণ প্রমান করে শান্তি, সমৃদ্ধি আর উন্নয়নের রুপকার শেখ হাসিনার সরকার আবারো দরকার।

দেশবাসীর বিশ্বাস উন্নয়নের স্বার্থে দেশের জন্য শেখ হাসিনার কোনো বিকল্প নেই। মুক্তিযুদ্ধ, উন্নয়ন ও অর্জনকে ধরে রাখতে হলে শেখ হাসিনাকে আবারও ক্ষমতায় আনতে হবে।