সেমিফাইনালে ভারত-পাকিস্তানকে দেখতে চান সৌরভ গাঙ্গুলী

সেমিফাইনালে ভারত-পাকিস্তানকে দেখতে চান সৌরভ গাঙ্গুলী

সৌরভ গাঙ্গুলী

কলকাতার ইডেন গার্ডেনসে বিশ্বকাপের সেমিফাইনালে ভারতের বিপক্ষে পাকিস্তানের খেলা দেখার আশা প্রকাশ করেছেন সাবেক ভারতীয় ক্রিকেটার সৌরভ গাঙ্গুলী।

বর্তমানে ভারত পয়েন্ট টেবিলের শীর্ষস্থান ধরে রেখেছে এবং সেমিফাইনালে তাদের স্থান নিশ্চিত করেছে। এদিকে বাংলাদেশ ও নিউজিল্যান্ডের বিপক্ষে তাদের সাম্প্রতিক গ্রুপ পর্বের ম্যাচে উল্লেখযোগ্য পারফরম্যান্সের মাধ্যমে পাকিস্তান সেমিফাইনালের জন্য থাকতে পারে বলে মনে করা হচ্ছে।

একটি ভারতীয় নিউজ চ্যানেলের সঙ্গে সাক্ষাৎকারে সেমিফাইনালে ভারত-পাকিস্তান খেলা দেখার আশা প্রকাশ করেন গাঙ্গুলী। খবর ক্রিকেট পাকিস্তানের।

তিনি বলেন, আমি চাই পাকিস্তান সেমিফাইনালের জন্য যোগ্যতা অর্জন করুক। কারণ ভারত বনাম পাকিস্তানের চেয়ে বড় সেমিফাইনাল আর হতে পারে না।

টুর্নামেন্টের আগে আহমেদাবাদে পাকিস্তানের বিরুদ্ধে ভারতের নিশ্চিত জয়ের পর গাঙ্গুলী তাদের ব্যাটিং পারফরম্যান্সের বিষয়ে উদ্বেগ জানিয়ে পাকিস্তানের জন্য প্রত্যাবর্তন করা চ্যালেঞ্জিং হবে বলে অভিমত দিয়েছিলেন।

এদিকে নিউজিল্যান্ডের বিপক্ষে জয়ের পর ৮ ম্যাচে পাকিস্তানের পয়েন্ট ৮। সমান ম্যাচে কিউইদের পয়েন্টও ৮। এক ম্যাচ কম খেলা আফগানিস্তানের পয়েন্টও এই দুই দলের সমান। তবে নেট রানরেটে এগিয়ে থাকায় নিউজিল্যান্ড আছে চতুর্থ স্থানে। পাকিস্তান আছে পঞ্চম আর আফগানিস্তান ছয়ে।

আর ভারত ও দক্ষিণ আফ্রিকা এরই মধ্যে নিশ্চিত করে ফেলেছে সেমিফাইনালের টিকিট।